প্রিমিয়ার ব্যাংকে চলছে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ক্যাম্পেইন

প্রিমিয়ার ব্যাংকে চলছে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ক্যাম্পেইন

অর্থনীতিঃ

কোভিড মহামারির দ্বিতীয় ঢেউ সামাল দেওয়ার লক্ষ্যে নভেম্বর মাসের শুরুর দিকে সচিবালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভা বৈঠকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা “নো মাস্ক নো সার্ভিস” ঘোষণা করেন। বেসরকারি খাতের অন্যতম ব্যাংক দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রকৃত বাস্তবায়ন নিশ্চিত করার জন্য বেশ কয়েকটি উদ্যোগ গ্রহণ করেছে।

মাননীয় প্রধানমন্ত্রীর “নো মাস্ক নো সার্ভিস” বাস্তবায়নে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড দ্বি-স্তর বিশিষ্ট পদক্ষেপ গ্রহণ করেছে। এই বিষয়ে সচেতনতা বাড়াতে প্রথমত “নো মাস্ক নো সার্ভিস” সম্পর্কিত বেশ কিছু প্রচারণামূলক সামগ্রী তৈরি করা হয় যা ব্যাংকের ওয়েবসাইট, বিভিন্ন সামাজিক মাধ্যমে (ফেসবুকএবং ইউটিউব) ডিজিটালভাবে দেখানো হচ্ছে। দ্বিতীয়ত, প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের কর্পোরেট অফিস সহ প্রতিটি শাখা এবং উপ-শাখায় বিভিন্ন প্রচারণামূলক মাধ্যমে (ডেস্কটপ স্ক্রিনসেভার, ডোর স্টিকার, এক্স স্ট্যান্ড এবং কাট-আউট) এই বার্তা প্রদর্শিত হচ্ছে।

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড সবসময় গ্রাহকদের সুরক্ষা এবং স্বাস্থ্যকে প্রাধান্য দেয়। এই বিশ্বাসকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার “নো মাস্ক নো সার্ভিস” কে  আরও এক ধাপ এগিয়ে নিতে ব্যাংকের সমস্ত গ্রাহকদের বিনামূল্যে মানসম্পন্ন মাস্ক বিতরন করা হচ্ছে।

এ বিষয়ে মোহাম্মদ এম. রিয়াজুল করিম (এফসিএমএ), ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড বলেন, ‘বাংলাদেশে করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই প্রিমিয়ার ব্যাংক বিভিন্ন সচেতনতামূলক পদক্ষেপে ব্যাংকিং কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে।

আমরা সবাই জানি, করোনা মোকাবিলায় মাস্ক খুবই গুরুত্বপূর্ণ। ব্যাংকের পক্ষ থেকে আমাদের গ্রাহকদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরন করে সবাইকে সচেতন করে পাশে থাকার চেষ্টা করছি। আমরা চাই সত্যিকার অর্থেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশিত ‘নো মাস্ক, নো সার্ভিস’ কার্যকর হোক আর সেজন্যে সরকারি-বেসরকারি সব ক্ষেত্রে মাস্ক ব্যবহার নিশ্চিত করা অত্যন্ত জরুরি’।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter