বইমেলায় সুবোধ দিচ্ছে বই কেনার ঋণ

সুবোধ

নিজস্ব প্রতিবেদকঃ
বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, দেশে প্রথমবারের মতো বইপ্রেমীদের জন্য নিয়ে এসেছে বিনা সুদে বই ঋণ সুবিধা। “নতুন বইয়ের ঘ্রাণে, সুবোধ জাগুক প্রাণে” এই স্লোগানে ১০ ফেব্রুয়ারি বাংলা একাডেমী প্রাঙ্গণে আইপিডিসি’র এই পণ্য ‘সুবোধ’-এর উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর এমডি এবং সিইও মমিনুল ইসলাম, জনপ্রিয় ব্যান্ড সোলস’র গায়ক পার্থ বড়ুয়া, রবি টেন মিনিট স্কুলের চিফ ইভানজেলিস্ট আরিফ আর হোসেন সহ আরও অনেকে।

বর্তমান প্রজন্মের কাছে বই পড়ার আগ্রহ ফিরিয়ে আনার লক্ষ্যে নিয়ে আসা আইপিডিসি’র ‘সুবোধ’ শীর্ষক অফারটি উপভোগ করা যাবে বইমেলার পুরো সময়টাতে।

আইপিডিসি’র এই ঋণ সুবিধা পেতে গ্রাহকের সাথে অবশ্যই জাতীয় পরিচয়পত্র থাকতে হবে এবং মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ-এর মোবাইল অ্যাপ চালু থাকতে হবে। মেলায় নিকটস্থ আইপিডিসি’র বুথে ঋণ গ্রহণ সংক্রান্ত যাবতীয় তথ্যসহ সকল সহযোগিতা পাওয়া যাবে। এছাড়াও তাৎক্ষণিকভাবে লোন পাওয়ার সুবিধাও রয়েছে এই বুথে ।

মেলায় বই কেনার জন্য প্রত্যেকে সর্বোচ্চ তিন হাজার টাকা লোন পাবে। যা পরিশোধ করতে পারবে তিন মাসের কিস্তিতে। অনুমোদিত এই লোনটি সর্বোচ্চ তিনটি লেনদেনের মাধমে গ্রহণ করতে পারবে।

এ বিষয়ে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর এমডি এবং সিইও মমিনুল ইসলাম বলেন, “এবারের মেলায় বইপ্রেমীদের বই পড়ার উচ্ছ্বাস কয়েকগুণ বাড়িয়ে দিতে এবং বর্তমান প্রজন্মের কাছে বই পড়ার আগ্রহ ফিরিয়ে আনার লক্ষ্যে আইপিডিসি এই ঋণ সুবিধা নিয়ে এসেছে। আশা করছি, বইমেলা থেকে প্রিয় লেখকের পছন্দের বই কিনতে ‘সুবোধ’ দারুণ সহায়ক হবে এবং আমাদের গ্রাহকরা আরও একবার ‘বই পড়া, ভারী মজা’র দিনে ফিরে যেতে পারবেন।”

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter