বনশ্রীতে খাসফুড এর নতুন আউটলেট চালু

শিশির মোজাম্মেলঃ

২০১৫ তে “বিশুদ্ধতাই সুস্থতা” প্রতিপাদ্য নিয়ে যাত্রা শুরু করা খাস ফুড সবসময়ই মানুষের সুস্থতাকে সবার আগে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় দেশের চারটি বিভাগে মোট ১৬টি আউটলেট এর মাধ্যমে গ্রাহকদের কাছে নিরাপদ খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে খাস ফুড।

আর এই সেবা আরও সহজ ও দ্রুতগামী করার লক্ষ্যে বনশ্রী ই ব্লক, রোড-৪, বাড়ী নং-৪৩ এ যাত্রা শুরু করছে খাস ফুড।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো: মাহফুজুর রহমান, ম্যানেজিং ডিরেক্টর জনাব হাবিবুল মোস্তফা এবং সিইও মোঃ তৌহিদুল ইসলাম।

ম্যানেজিং ডিরেক্টর জনাব হাবিবুল মোস্তফা বলেন, “নিরাপদ খাদ্য উ পাদনকারী এবং কৃষকদের উ পাদিত নিরাপদ পণ্যগুলো সুলভে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার ক্ষেত্রে খাসফুড আরেক দফা এগিয়ে গেল এই আউটলেটটির যাত্রার মধ্য দিয়ে।”

এছাড়াও এদিন উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সেলস ও কাস্টমার এক্সপেরিয়েন্স, ব্র্যান্ড, ওয়্যার হাউজ এন্ড ডিস্ট্রিবিউশন ও টেক প্রজেক্ট লিডসহ র্উধ্বতন র্কমর্কতাগণ।

উদ্বোধনের দিন সকাল থেকেই ক্রেতারা ভিড় জমাতে শুরু করেন আউটলেটে।

কেননা, উদ্বোধন উপলক্ষে সকল পণ্যে চলছে র্সবোচ্চ ২৫% র্পযন্ত মূল্যছাড়। অফারটি চলবে আগামী ২৮ ফেব্রুয়ারি, মঙ্গলবার র্পযন্ত।

এছাড়া এই উদ্বোধন উপলক্ষে আরও নানা চমকপ্রদ অফার চলমান আছে যা শুধু আউটলেটে গেলেই পাওয়া যাবে।

যেমন আউটলেটে গিয়ে চেকইন দেওয়া বা হ্যাশট্যাগ ব্যবহার করে ইভেন্ট শেয়ারেও থাকছে খাস ফুডের পক্ষ থেকে দারুণ সব উপহার।

আর ভিন্নর্ধমী এক উদ্যোগ হিসেবে আউটলেট উদ্বোধনীর প্রথমদিনে আউটলেটে উপস্থিত ছিলেন নিউট্রি এন কেয়ার এর কন্সাল্টেন্ট এবং সিইও পুষ্টিবিদ নাহিদা পারভিন।

গ্রাহকদের স্বাস্থ্য ও পুষ্টি সর্ম্পকিত নানান জিজ্ঞাসার অবসান ঘটাতে এবং দৈনিন্দিন খাদ্য তালিকা সর্ম্পকে সচেতন করার মাধ্যমে পুষ্টিসেবা প্রদান করেছেন তিনি যা গ্রাহকদের মাঝে বেশ প্রশংসনীয় ছিলো।

নিরাপদ খাদ্য নিয়ে অবিরাম কাজ করে চলা খাস ফুড গ্রাহকদের মাঝে যেমন প্রশংসা কুড়িয়েছে, একই সাথে এর ঝুলিতে যোগ হয়েছে ঊঈগঅ অ্যাওর্য়াড, এফ- কর্মাস সামিট অ্যাওর্য়াড, ইয়ং এন্ট্রাপ্রেনিয়র অ্যাওর্য়াড, এবং বেস্ট সেফ ফুড ই-কর্মাস প্ল্যাটর্ফমসহ আরও নানাবিধ সম্মাননা।
নিরাপদ খাদ্যকে সকলের মাঝে আরও সমাদৃত করতে এবং সহজে পৌঁছে দিতে আউটলেটের পাশাপাশি ঘরে বসেই অনলাইনের মাধ্যমে পণ্য র্অডার করারও সুযোগ রয়েছে খাস ফুডে।

ইতোমধ্যে নিজস্ব ওয়েবসাইট, অ্যাপ এবং
হটলাইনের মাধ্যমে লক্ষাধিক গ্রাহকদের নিরাপদ খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সর্মথ হয়েছে খাস ফুড।

আর এই নতুন আউটলেটটি উদ্বোধনের মাধ্যমে নিরাপদ খাদ্যের আন্দোলনের আরও একটি নতুন দার উন্মুক্ত হল।
-জেএফ

Print Friendly, PDF & Email
FacebookTwitter