বসুন্ধরা সিটিতে অপো শোরুমে এফ৯ ফার্স্ট সেল উদ্বোধন

অনলাইন ডেস্কঃ

বসুন্ধরা সিটি শপিং মলে অপো শোরুমে ফার্স্ট সেল উদ্বোধন করেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর।

সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো, সম্প্রতি উন্মোচিত অসাধারণ সব ফিচারসম্পন্ন অপো এফ ৯ হ্যান্ডসেটের ফার্স্ট সেল শুরু করেছে। ১ সেপ্টেম্বর শনিবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে অপো-এর শোরুমে ফার্স্ট সেল শুরু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর।

নতুন উন্মোচিত এই এফ৯ হ্যান্ডসেটে রয়েছে ভিওওসি ফ্ল্যাশ চার্জিং সুবিধা, যার মাধ্যমে মাত্র পাঁচ মিনিট চার্জ দিয়ে দুই ঘণ্টা কথা বলা যাবে। এটি গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন। গ্রাহকদের অনন্য অভিজ্ঞতা দিতে অপো’র উন্নত প্রযুক্তি ও উদ্ভাবনী দক্ষতাকে কাজে লাগিয়ে এফ ৯ হ্যান্ডসেটটি সাজানো হয়েছে। ৪জিবি র‌্যাম সম্পন্ন এফ ৯ এর মূল্য ২৮,৯৯০ টাকা এবং ৬ জিবি র‌্যাম সম্পন্ন এফ ৯ এর মূল্য ৩১,৯৯০ টাকা। এই হ্যান্ডসেটি গ্র্যাডিয়েন্ট কালার- সানরাইজ রেড, টুয়ালাইট ব্লু এবং স্ট্যারি পার্পল রঙে দেশব্যাপি বিভিন্ন স্টোরে পাওয়া যাচ্ছে। এফ ৯ হ্যান্ডসেটটির প্রচারণায় প্রোমোশনাল ক্যাম্পেইনও চালু করেছে অপো।

ফার্স্ট সেল অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার টেইলর, পিআর এন্ড মার্কেটিং ম্যানেজার ইফতেখার আহমেদ সানি এবং মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি।

ফার্স্ট সেল অনুষ্ঠানে সেলিব্রিটি সুজানা জাফর বলেন, ‘নতুন উন্মোচিত অপো এফ ৯ হ্যান্ডসেটটি আমার দারুণ লেগেছে। ডিজাইনের পাশাপাশি হ্যান্ডসেটটির ভিওওসি ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি সত্যিই অসাধারণ। এই সুবিধাটি আমাদের ব্যস্ত জীবনে খুবই দরকার, যখন মাঝেমধ্যে হ্যান্ডসেটে চার্জ দেওয়ার সময় পাওয়াও আমাদের জন্য কঠিন হয়ে দাঁড়ায়’।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়ং বলেন, ‘অপো’তে আমরা সবসময় চেষ্টা করি আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য উদ্ভাবনী এবং নতুন প্রযুক্তি নিয়ে আসার জন্য। গ্রাহকদের জন্যঅপো এফ ৯ হ্যান্ডসেটি নিয়ে আসতে পেরে আমরা খুবই গর্বিত। সাশ্রয়ী মূল্যের এই হ্যান্ডসেটিতে গ্রাহকরা সম্ভাব্য সকল সুবিধই উপভোগ করতে পারবেন। আমরা আশা করি, বাংলাদেশের গ্রহকরা অপো এফ ৯ এর নতুন ফিচারসমূহকে পছন্দ করবেন এবং আমাদের সাথেই থাকবেন’।

বাংলাদেশের মার্কেটে মোবাইলে চার্জ সমস্যা খুবই সাধারণ। এই বিবেচনায়, অপো এফ৯ স্মার্টফোনে নিয়ে এসেছে ভিওওসি ফ্ল্যাশ চার্জ। আপনার যদি অনেক ব্যস্ততা থাকে তবে, আপনি মাত্র পাঁচ মিনিট চার্জ দিয়ে দুই ঘণ্টা কথা বলতে পারবেন। ভিওওসি, ভোল্টেজ কমানো সার্কিট এর বদলে এমসিইউ নিয়ে এসেছে। ভিওওসি হচ্ছে দ্রুততম চার্জিং প্রযুক্ত। অপো ২০১৪ সালে ভিওওসি নিয়ে আসার পর থেকে এটি ৫০০টি প্যাটেন্টে ব্যবহৃত হচ্ছে এবং ৯০ মিলিয়নেরও বেশি গ্রাহক এটি ব্যবহার করছেন। অপো এই এফ৯ ফোনটিতে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি নিয়ে এসেছে।

অপো-এর তিনটি গ্র্যাডিয়েন্ট কালার কম্বিনেশন রয়েছে। এগুলো হচ্ছে- সানরাইজ রেড, টোয়েলাইট ব্লু এবং স্ট্যারি পার্পেল। অপো-এর এই ফোনের পিছন দিকে গ্র্যাডিয়েন্ট ডিজাইনের সঠিক সমন্বয় নিশ্চিত করতে এতে ব্যবহৃত হয়েছে গ্র্যাডিয়েন্ট স্প্রেইং এবং ‘ফ্রেম গ্র্যাডিয়েন্ট’ প্রযুক্তি। রোদের মধ্যে এফ৯ ফোনটি ক্রিস্টাল রতœ এবং প্রবাহমান পানির মতো ঔজ্জ্বল্য দেয়, যা গ্রাহককে দেবে ফোন ব্যবহারের এক অসাধারণ অনুভূতি। এই গ্র্যাডিয়েন্ট ডিজাইনের পাশাপাপাশি এর স্ক্রিনটিও চমৎকার। অপো, পানির ফোঁটা থেকে উৎসাহিত হয়ে এতে ছোট ফোঁটাকৃতি আকার দিয়েছে যার নাম ‘ওয়াটারড্রপ স্ক্রিন’। এতে রয়েছে ৬.৩ ইঞ্চি বেজেল বিহীন স্ক্রিন, ১০৮০*২৩৪০ রেজ্যুলেশন, এর আনুমানিক অনুপাত ১৯.৫:৯ এবং একটি ৯০.৮% সুপার-হাই স্ক্রিন-টু-বডি অনুপাত।

ডিভাইসটিতে রয়েছে এফ ২.০ অ্যাপারচার সমৃদ্ধ ২৫ মেগাপিক্সেল সেন্সর এইচডিআর ফ্রন্ট ক্যামেরা। যার ফলে সেলফি তোলার পর মনে হবে অপো সত্যিই সেলফি এক্সপার্ট। এর এফ ১.৮ + এফ ২.৪ অ্যাপারচার সমৃদ্ধ ১৬ মেগাপিক্সেল+ ২ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা দিবে একজন পোট্রেট আর্টিস্টের কার্যক্ষমতা। এফ৯ হ্যান্ডসেটটির ভিডিও মোড ১০৮০ পি, স্লো-মোশন ৭২০ পি, ১২০ এফপিএস। এর এআই বিউটি প্রযুক্তি ২.১ ব্যবহারকারীদের ৮ মিলিয়ন পর্যন্ত বিভিন্ন ধরনের পারসোনালাইজ্ড বিউটিফিকেশন ইফেক্ট দিতে পারে, যার ফলে ব্যবহারকারীরা সেলফিতেও পাবেন জীবন্ত ছবির অভিজ্ঞতা। এই স্মার্টফোনের ক্যামেরা দিয়ে ফটোগ্রাাফি করতে ব্যবহারকারীরা পাবেন ডিএসএলআর-এর অনুভূতি।

অ্যান্ড্রয়েড ৮.১ এর ভিত্তিতে, গ্রাহকদের ফোন ব্যবহারে আরও অনন্য অভিজ্ঞতা দিতে অপো নিয়ে এসেছে কালারওএস ৫.২ অপারেটিং সিস্টেম। অপো এফ৯ গুগল লেন্স-এর সাথে সংযুক্ত যা বিভিন্ন অবজেক্ট চিহ্নিত করতে পারে এবং সেই সম্পর্কিত ফলাফল ও তথ্য দিতে পারে। এই হ্যান্ডসেটে আরও রয়েছে ৪জিবি/৬জিবি + ৬৪ জিবি মেমরি, যেটি ২৫৬ জিবি পর্যন্ত বর্ধিত করা যাবে। গ্রাহকদের আরও সন্তুষ্টি দিতে এতে রয়েছে মাল্টিপল সিম কার্ডস, তিনটি কার্ড স্লট- দুটি সিম কার্ডের জন্য এবং একটি স্টোরেজ কার্ডের জন্য।

বিস্তারিত জানতে ভিজিট করুন:
ওয়েবসাইট : www.oppo.com/bd
ফেসবুক : www.facebook.com/oppobangladesh

-এসএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter