বাংলাদেশের বাজারে পিডিলাইট-এর নতুন ব্র্যান্ড এরালডাইট

বাংলাদেশের বাজারে পিডিলাইট-এর নতুন ব্র্যান্ড এরালডাইট

অনলাইনঃ
বাংলাদেশের খুচরা বাজারে এরালডাইট রেঞ্জের ইপোক্সি অ্যাডহেসিভ নিয়ে এলো পিডিলাইট স্পেশালিটি কেমিক্যালস বাংলাদেশ প্রাইভেট লিমিটেড (পিএসসিবিপিএল)।

পিডিলাইট ইন্ডাস্ট্রিজ লিমিটেড (পিডিলাইট)-এর অধীনস্থ পিএসসিবিপিএল অ্যাডহেসিভ, সিল্যান্ট এবং কন্সট্রাকশন কেমিক্যাল-এর একটি শীর্ষস্থানীয় প্রস্তুতকারক প্রতিষ্ঠান।

পিডিলাইট সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের হান্টসম্যান গ্রুপ থেকে ভারতীয় উপ-মহাদেশে (বাংলাদেশ সহ) খুচরা ব্যবসায়ের সত্ত্ব অর্জন করেছে।

বর্তমানে বাজারে এরালডাইট ব্র্যান্ডের প্রচুর নকল পণ্য দেখা যাচ্ছে তাই পিএসসিবিপিএল তাদের গ্রাহকদের জন্য সেরা এবং আসল এরালডাইট ব্র্যান্ডের পণ্যগুলো নিয়ে আসবে।

বিভিন্ন ইন্ডাস্ট্রি ছাড়াও দৈনন্দিন নানা ব্যবহারে এরালডাইট সকলেরই প্রথম পছন্দ। এটি ড্রেজিং পাম্প মেরামত, টেক্সটাইল রিড মেরামত, সিরামিক মেরামত এবং অন্যান্য ঘরোয়া কাজের জন্য সকলের ব্যবহারযোগ্য একটি ব্র্যান্ড। এরালডাইট বিভিন্ন অ্যাপ্লিকেশন কভার করে এবং ইন্ডাস্ট্রিয়াল অ্যাপ্লিকেশন, নির্মাণ কার্য এবং গ্রাহকদের পণ্য উৎপাদন এবং অন্যান্য বিবিধ কাজে ব্যবহৃত হয়।

পিডিলাইট ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এমডি শ্রী ভারত পুরী বলেন, “এরালডাইট ইপোক্সি অ্যাডহেসিভের একটি আইকনিক ব্র্যান্ড যা বিশ্ববাজারে অগ্রনী ভূমিকা রেখেছে।

বাংলাদেশের বাজারে আমাদের এই নতুন পরিবেশন আমাদের অ্যাডহেসিভ এবং সিল্যান্টের শক্তিশালী এবং প্রশংসনীয় পোর্টফোলিকে আরও জোরদার করতে সহায়তা করবে। আমাদের দৃঢ় বিশ্বাস, এই পদক্ষেপটির মাধ্যমে আমরা এরালডাইটকে বাংলাদেশের অন্যতম শ্রেষ্ঠ ব্র্যান্ড হিসেবে পরিচিত করে তুলতে সক্ষম হবো।”

বাংলাদেশের বাজারে এরালডাইট স্ট্যান্ডার্ড ৯ গ্রাম, ৩৬ গ্রাম, ৯০ গ্রাম, ১৮০ গ্রাম এবং এরালডাইট ক্লিয়ার ১০ গ্রাম ও ৯০ গ্রাম, এরালডাইট এডব্লিউ ১০৬ (১ কেজি), হার্ডেনার এইচভি ৯৫৩ (৮০০ গ্রাম) এবং এরালডাইট ৭০০ গ্রাম সহ একাধিক পণ্য পাওয়া যাবে। পণ্যগুলির সামঞ্জস্যপূর্ণভাবে দাম নির্ধারণ করা হবে এবং আগামী কয়েক মাসে এটি সারা বাংলাদেশে সরবরাহ করা হবে।

১৫ বছর আগে বাংলাদেশে যাত্রা শুরু করে পিডিলাইট এবং আজ বাংলাদেশ পিডিলাইট-এর অন্যতম শীর্ষস্থানীয় আন্তর্জাতিক মার্কেট হিসেবে চিহ্নিত হয়েছে। মুন্সিগঞ্জ ও ভালুকায় রয়েছে তাদের দুইটি অত্যাধুনিক উৎপাদন ব্যবস্থা। বাংলাদেশে তাদের সুপরিচিত ব্র্যান্ডের মধ্যে রয়েছে ফেভিকল এবং ডক্টর ফিক্সিট। ছোটদের

চিত্রাঙ্কনমূলক ব্র্যান্ড একরন এবং বড়দের চিত্রাঙ্কনমূলক ব্র্যান্ড ফেভিক্রিল এবং সিল্যান্ট ব্র্যান্ড এম-সিল গ্রাহকদের কাছে ভীষণ জনপ্রিয়।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter