বাংলার ইতিহাসবিদের নাম ঘোষণা করলো বিক্রয়ডটকম

বাংলার ইতিহাসবিদের নাম ঘোষণা করলো বিক্রয়ডটকম

ব্র্যান্ডঃ

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, স্বাধীনতা দিবস উপলক্ষে তাদের ‘বাংলার ইতিহাসবিদ’ কুইজ কন্টেস্টের বিজয়ীর নাম ঘোষণা করেছে।

প্রতিযোগীরা মুক্তিযুদ্ধ বিষয়ে ১০টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পেয়েছেন। ১২ দিনব্যাপী চলা এই ক্যাম্পেইনে গত ২৯ মার্চ ১ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।


প্রতিযোগীরা বিক্রয় ব্লগে ভিজিট করে স্বাধীনতা সংগ্রাম সম্পর্কিত ১০টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে পেইজ লিংকটি নিজেদের ফেসবুক টাইমলাইনে #বাংলারইতিহাসবিদ লিখে শেয়ার করেন। সবগুলো প্রশ্নের সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে একজনকে বিজয়ী ঘোষণা করা হয়। বিজয়ী হয়েছেন চট্টগ্রামের বৈশাখী আক্তার এবং পুরস্কার হিসেবে তিনি জিতে নিয়েছেন বাংলাদেশের ইতিহাস ও মুক্তিযুদ্ধ বিষয়ে দারুণ কিছু বই।


পুরস্কার পাবার অনুভূতি ব্যক্ত করে বিজয়ী বৈশাখী আক্তার বলেন, “কুইজে অংশ নিলেও ভাবতে পারিনি এতজন প্রতিযোগীর মধ্যে একমাত্র আমিই বিজয়ী হবো। পুরস্কারগুলো পেয়ে খুবই ভালো লাগছে। দেশ স্বাধীনতার ইতিহাস নিয়ে সুন্দর এই আয়োজন করায় বিক্রয় ডট কম-কে অনেক ধন্যবাদ এবং শুভকামনা।”


বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “মুক্তিযুদ্ধের ইতিহাস এবং চেতনায় তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করতে স্বাধীনতা দিবস উপলক্ষে বিক্রয় ডট কম থেকে আমরা এই আয়োজন করেছি। কন্টেস্টে অংশগ্রহণকারীর সংখ্যা ছিলো ১০০০ জনেরও বেশি। প্রতিযোগীদের অভূতপূর্ব এই অংশগ্রহণ আমাদের অনুপ্রাণিত করেছে। সামনে আরও ভিন্ন ধরণের কন্টেস্ট আমরা গ্রাহকদের জন্য নিয়ে আসবো বলে আশা রাখছি।”


বিক্রয় ডট কম-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “স্বাধীনতা এবং মুক্তিযুদ্ধের গৌরবগাঁথা প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে দিতে স্বল্প পরিসরে আমরা এই কন্টেস্টের আয়োজন করি। কিন্তু এই কম সময়েই অংশগ্রহণকারীদের কাছ থেকে এত এত সাড়া পেয়ে আমরা অভিভূত। আশা করি বিজয়ী উপহার হিসেবে স্বাধীনতার ইতিহাস সমৃদ্ধ বইগুলো পেয়ে আনন্দিত হয়েছেন।”

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter