বিএনপির সমাবেশের পাল্টা কর্মসূচী দিবে না আ’লীগ

অনলাইন ডেস্কঃ

বিএনপির জনসভাকে কেন্দ্র করে আওয়ামী লীগ পাল্টাপাল্টি কোনো কর্মসূচি দেবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার দুপুরে রাজবাড়ীর পাংশা উপজেলার গোপালপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী ২৯ তারিখে ঢাকার সোহরাওয়াদী উদ্যানে বিএনপির জনসভা উপলক্ষে তিনি বলেন, আওয়ামী লীগ পাল্টাপাল্টি কোন কর্মসূচি দিবে না। তাবে জনসভাকে ঘিরে যদি বিশৃঙ্খলা সৃষ্টি করা হয় তাহলে আইনশৃঙ্খলা বাহিনী কঠোরভাবে দমন করবে বলে তিনি জানান।

জনসভার প্রধান অতিথির বক্তব্যে তিনি বিএনপিকে একটি ভুয়া দল বলে আখ্যায়িত করেন। তিনি বলেন, এই দলের সব কর্মকাণ্ড জেলে আটকে আছে।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল মোর্শেদ আরুজের সভাপতিত্বে জনসভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান সদর উদ্দিন খান এবং সাধারণ সম্পাদক মো. আজগর আলী প্রমুখ বক্তব্য দেন।

-পি/কে

Print Friendly, PDF & Email
FacebookTwitter