বিপুল পরিমান ইয়ারা ও ফেনসিডিলসহ এএসআই আটক

অনলাইন ডেস্কঃ

বিপুল পরিমান ইয়াবা ও ফেনসিডিলসহ পুলিশের এক এএসআই ও এক কনষ্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় আরো তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, খুলনা আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) কর্মরত এএসআই আবদুল্লাহ আল মামুন, বাগেরহাট সিআইডির কনস্টেবল সোহানুর রহমান, সোনালী জুট মিলের কর্মকর্তা মেহেবুব বিন আফতাব, নাহিদ শেখ ও সোহেল বেগ। তাদের কাছ থেকে এক হাজার ৫০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টার দিতে খালিশপুর থানার আইজ্যার মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

নগরীর খালিশপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, নগরীর আইজ্যার মোড় এলাকায় এপিবিএন-এর এএসআই আবদুল্লাহ আল মামুন ও সোনালী জুট মিলের কর্মকর্তাকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে খালিশপুর থানা পুলিশ তাদের দুইজনকে গ্রেপ্তার করে।

পরে জানা যায়, আবদুল্লাহ আল মামুন এএসআই। তার সঙ্গে থাকা মেহেবুব বিন আফতাব সোনালী জুট মিলের কর্মকর্তা। পরে তাদের দু’জনকে তল্লাশী করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদে খানজাহান আলী থানার যোগীপোল এলাকা থেকে বাগেরহাট সিআইডিতে কর্মরত কনস্টেবল এসএম সোহানুর রহমান, তার সহযোগি নাহিদ শেখ ও সোহেল বেগকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকেও ৫০ পিস ইয়াবা ও ৬ বোতল ইয়াবা উদ্ধার করা হয়। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

-আরবি

Print Friendly, PDF & Email
FacebookTwitter