বিভিন্ন হাসপাতালে কেভিনকেয়ার-এর সুরক্ষা সামগ্রী প্রদান

বিভিন্ন হাসপাতালে কেভিনকেয়ার-এর সুরক্ষা সামগ্রী প্রদান

স্বাস্থ্যঃ
চলমান বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর প্রভাব মোকাবেলায় দেশের অন্যতম সেরা এফএমসিজি পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান কেভিনকেয়ার বাংলাদেশ প্রাইভেট লিমিটেড, রাজধানীর সুপরিচিত ৩ টি হাসপাতালকে সুরক্ষা সামগ্রী অনুদান প্রদান করেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, জাতীয় বক্ষব্যাধি ইন্সটিটিউট ও হাসপাতাল (এনআইডিসিএইচ) এবং ন্যাশনাল ইন্সটিটিউশন অব ক্যান্সার রিসার্চ হাসপাতাল (এনআইসিআরএইচ)-কে অনুদান প্রদান করে প্রতিষ্ঠানটি।

এনআইসিআরএইচ-এর ডিরেক্টর অধ্যাপক ডা. কাজী মুসতাক হোসাইন-এর হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন কেভিনকেয়ার বাংলাদেশ-এর ব্র্যান্ড ম্যানেজার সুমাইয়া আহমেদ।

গ্রাহকবান্ধব একটি প্রতিষ্ঠান হিসেবে কেভিনকেয়ার পণ্যের সেরা মান বজায় রাখার পাশাপাশি বরাবরই জনগণের সুরক্ষা এবং সন্তুষ্টির দিকে লক্ষ্য রেখেছে।

তারই ধারাবাহিকতায়, কেভিনকেয়ার তাদের ফ্ল্যাগশীপ ব্র্যান্ডের হ্যান্ড ওয়াশ এবং হ্যান্ড স্যানিটাইজার অনুদান হিসেবে প্রদান করেছে।

এই প্রসজ্ঞে, কেভিনকেয়ার বাংলাদেশ-এর বিজনেস হেড অরুণ চাকো বলেন, “একটি শীর্ষস্থানীয় এফএমসিজি প্রতিষ্ঠান হিসেবে কেভিনকেয়ার সর্বদাই দেশের জনগণের সাহায্যে সচেষ্ট এবং এই অনুদান তারই একটি প্রয়াস।

এই অস্থিতিশীল সময়েও জীবনযাত্রা স্বাভাবিক রাখতে যেসকল প্রথমসারীর যোদ্ধারা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছে তাদের প্রতি আমরা সম্মান ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।”

এনআরসিআরএইচ-এর ডিরেক্টর অধ্যাপক ডা. কাজী মুসতাক হোসাইন বলেন, “কেভিনকেয়ার-এর পক্ষ থেকে হ্যান্ড ওয়াশ এবং হ্যান্ড স্যানিটাইজার পেয়ে আমরা ভীষণ আনন্দিত।

ন্যাশনাল ইন্সটিটিউশন অব ক্যান্সার রিসার্চ হাসপাতাল-এর পক্ষ থেকে তাদের জানাচ্ছি ধন্যবাদ এবং তাদের প্রতি রইলো শুভকামনা।”

বিগত ১৬ বছর যাবত বাংলাদেশে কার্যক্রম পরিচালয়া করছে কেভিনকেয়ার। তাদের পার্সোনাল কেয়ার পোর্টফোলিও-এর পাশাপাশি প্রতিষ্ঠানটি এই করোনা পরিস্থিতিতে নাইল হ্যান্ড-ওয়াশ এবং চিক স্যানিটাইজারের মাধ্যমে হাইজিন পোর্টফোলিও চালু করেছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter