বিশ্বখ্যাত ঘড়ির সমাহার বাংলাদেশে

বিশ্বখ্যাত ঘড়ির সমাহার বাংলাদেশে

লাইফস্টাইলঃ

বাংলাদেশের বাজারে বিশ্বমানের ঘড়ি বিক্রি করে ইতোমধ্যেই সুনাম অর্জন করেছে মেঘনা গ্রুপের প্রতিষ্ঠান “মোহাম্মদ অ্যান্ড সন্স”।

বিশ্বখ্যাত ব্র্যান্ড ZENITH, TAG HEUER, MONTBLANC, MOVADO, ORIS, FREDERIQUE CONSTANT সহ আরও অনেক ঘড়ির ব্রান্ডের ডিস্ট্রিবিউটর তারা।

প্রতিষ্টানটি বেশ কয়েক বছর এসব শীর্ষ মানের ঘড়ি দেশের রুচিশীল ও ফ্যাশন সচেতন মানুষের কাছে বিক্রি করছে।

“মোহাম্মদ অ্যান্ড সন্স” বিশ্বের শীর্ষস্থানীয় ব্রান্ডের বাংলাদেশীয় ঘড়ি-ক্রেতাদের কাছে বিশ্বস্ত এক নাম।

সম্প্রতি সুইস ওয়াচ মেকার FREDERIQUE CONSTANT এর মাধ্যমে তারা বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে তিন ধরণের ঘড়ি বাজারে এনেছে, এর মধ্যে ৫০ পিস্ লিমিটেড এডিশন, স্পেশাল এডিশন এবং দেয়াল ঘড়ি রয়েছে। সম্প্রীতি আনুষ্ঠানিকভাবে ক্রেতাদের মধ্যে ৫০ পিস্ লিমিটেড এডিশন বিতরণ করে প্রতিষ্ঠানটি।

এই তিন ধরণের ঘড়িগুলোতে শুধু রুচি ও ফ্যাশনের প্রতিনিধিত্বই করছে না, এর সাথে বাংলাদেশিদের আবেগও জড়িত। বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে এই বিশেষ প্রয়াস সকলের কাছে ব্যাপক প্রশংসা পেয়েছে।

বাংলাদেশের অর্থনীতিতে ঘড়ির বাজার ক্রমবর্ধমান। চলমান অর্থনৈতিক বছরে বার্ষিক ১০ শতাংশ CAGR সহ এ শিল্পের বাজারমূল্য প্রায় ২শ’ কোটি টাকা।

সুইজারল্যান্ড, জার্মানি, জাপান, ফ্রান্স, মার্কিন যুক্তরাষ্ট্র এবং আরও অনেক দেশ থেকে আমদানি করা এই সকল ব্র্যান্ডের ঘড়ির ব্যাপক চাহিদা রয়েছে দেশীয় বাজারে।

এর মধ্যে সুইস ব্র্যান্ড অন্যতম এবং এ বাজার ক্রমবর্ধমান। এবং এই সকল নামীদামী ব্র্যান্ডের ঘড়িও আমদানি করা হচ্ছে এখন বাংলাদেশে।

“মোহাম্মদ অ্যান্ড সন্স” এর মহাব্যবস্থাপক সাফায়েত চৌধুরী জেসন বলেন, রুচিশীল ও শীর্ষ ব্রান্ডের বিলাসবহুল ঘড়ি বিক্রয়ের ক্ষেত্রে আমাদের প্রতিষ্ঠান শ্রেষ্ঠত্ব অর্জনের লক্ষে অটল।

দীর্ঘদিন ধরে সম্মানীত ক্রেতাদের চাহিদা ও রুচির বিপরীতে আমাদের যোগান প্রশংসা কুড়িয়ে আসছে। ভবিষ্যতে এ ধারা অব্যবহত থাকবে।

তিনি বলেন, “ফ্রেডেরিক কনস্ট্যান্ট ওয়ার্ল্ডটাইমার বাংলাদেশ লিমিটেড এডিশন” অসাধারণ সাফল্য পেয়েছে এবং এটি আমাদের আরও অনুপ্রাণিত করেছে।

ফ্রেডেরিক কনস্ট্যান্টের সাথে সহযোগিতায়, আমরা “ফ্রেডেরিক কনস্ট্যান্ট হাইলাইফ COSC বাংলাদেশ স্পেশাল এডিশন” এবং সীমিত পরিমাণে “দেয়াল-ঘড়ি” তৈরি করেছি।

স্পেশাল এডিশন ঘড়ি এবং দেয়াল ঘড়ি আমাদের শোরুমে পাওয়া যায় এবং আমরা ইতিমধ্যেই প্রি-অর্ডার থেকে উল্লেখযোগ্য সংখ্যক ইউনিট বিক্রি করেছি।

সাফায়েত চৌধুরী জেসন আশা করেন, বিশ্বখ্যাত ব্রান্ডের ঘড়ি সরবরাহে “মোহাম্মদ অ্যান্ড সন্স” বরাবরের মতোই অগ্রণী ভুমিকা পালন করবে এবং দেশের রুচিশীল, ফ্যাশন সচেতন ঘড়িপ্রেমীদের চাহিদা পূরণে কাজ করে যাবে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter