বীরত্ব ছবিতে একসাথে অভিনয় করছেন ইফতখাব- নাসিম

বীরত্ব ছবিতে একসাথে অভিনয় করছেন ইফতখাব- নাসিম
  

বিনোদনঃ
প্রথমবার বাণিজ্যিক চলচ্চিত্রে একসাথে অভিনয় করতে যাচ্ছেন ইন্তেখাব দিনার এবং আহসান হাবিব নাসিম। ছোট পর্দায় তাদের উপস্থিতি সরব। বড় পর্দায় আলাদা আলাদা ভাবে কাজ করলেও এবারই প্রথম তারা একসাথে অভিনয় করবেন বীরত্ব নামক মুল ধারার বাণিজ্যিক চলচ্চিত্রে।

বীরত্ব চলচ্চিত্রে নিজের চরিত্র স¤পর্কে ইন্তেখাব দিনার বলেন, এটা এমন একটি চরিত্র যার অপেক্ষায় ছিলাম বহুবছর। আহসান হাবিব নাসিম বলেন এই চলচ্চিত্রের গল্প আমাকে মুগ্ধ করেছে। পুরোটা পড়তে গিয়ে আমাকে বারবার থামতে হয়েছে, ভাবতে হয়েছে। ড্রামা এবং একশান ত্থ্রিলার জনরা’র চলচ্চিত্রটি পরিচালনা করছেন সাইদুল ইসলাম রানা। নিজেই লিখেছেন কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ।

রানা দীর্ঘদিন ধরে নাটক নির্মানের সাথে জড়িত। বীরত্ব তার প্রথম চলচ্চিত্র। রানা বলেন, আমি এমন একটি গল্প দর্শকদের দেখাতে চাই যা তাদের চলচ্চিত্র স¤পর্কে নতুন অভিজ্ঞতার সম্মুখীন করবে, তাদের ভাবাবে, হাঁসাবে, কাঁদাবে। তারা এমন কিছু চরিত্রের সাথে পরিচিত হবে যে চরিত্র ইতিহাসে নতুন অধ্যায়ের সৃষ্টি করবে। চলচ্চিত্র প্রযোজনা করছেন পিং-পং এন্টারটেইনমেন্ট। পিং-পং এন্টারটেইনমেন্ট এর কর্নধার সুক্লা বনিক নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আগেও তারকাবহুল দর্শক নন্দিত সিনেমা তারকাটা এবং আইসক্রিম দর্শকদের উপহার দিয়েছেন।

বীরত্বের কার্যনির্বাহী প্রযোজক রঞ্জন দত্ত প্রায় দুই যুগ ধরে টেলিভিশন ও ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে জড়িত। তিনি বলেন সামাজিক মূল্যবোধ এবং শিল্পের পৃষ্ঠপোষকতা থেকেই ছবি নির্মানে করতে আগ্রহী হয়েছি। এছাড়াও পিং-পং এন্টারটেইনমেন্ট এর সাথে সহযোগী প্রযোজনা প্রতিষ্ঠান হিসাবে রয়েছে জয় মাল্টিমিডিয়া ও মোমেন্টাম। জয় মাল্টিমিডিয়া ও মোমেন্টাম এর অন্যতম কর্নধার তুষার এইচ তুর্জ বলেন, আমাদের ইন্ডাস্ট্রিতে ভালো ছবির সঙ্কট রয়েছে এ থেকে উত্তরণের জন্যই ছবিটি বানানোর পরিকল্পনায় যুক্ত হয়েছি।

চলচ্চিত্রটির অন্যান্য কাস্টিং এবং গান রেকরডিং এর কাজ চলছে। শিগ্রই বীরত্বের দৃশ্যায়নের কাজ শুরু হবে ঢাকা, ফরিদপুর, রাজবাড়ী, কক্সবাজার, বান্দরবান ও দুবাইতে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter