বেঙ্গল সিমেন্টের যাত্রা শুরু

বাণিজ্য সংবাদঃ
দেশের অবকাঠামোগত উন্নয়নের ক্রমবর্ধমান চাহিদা পূরণ ও উচ্চমানসম্পন্ন সিমেন্ট সরবরাহ করার লক্ষ্য নিয়ে দেশের স্বনামখ্যাত ব্যবসায়িক প্রতিষ্ঠান বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের নতুন সহযোগী প্রতিষ্ঠান হিসেবে বেঙ্গল সিমেন্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু হল আজ থেকে।

৩০ জুন ২০১৯ রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এক বর্ণিল আয়োজনের মাধ্যমে ‘‘শক্তিতে সুদৃঢ়’’ এই মূলমন্ত্র ধারণ করে বেঙ্গল সিমেন্টর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান জনাব মোরশেদ আলম, এমপি’র সভাপতিত্বে বেঙ্গল সিমেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর মাননীয় বাণিজ্যমন্ত্রী জনাব টিপু মুনশি, এমপি।

মাননীয় বাণিজ্যমন্ত্রী জনাব টিপু মুনশী, এমপি তাঁর বক্তব্যে বলেন, ‘‘বাংলাদেশ এখন বিশ^ মানচিত্রে উন্নত দেশ হওয়ার লক্ষ্যে এগিয়ে চলছে। এর জন্য অবকাঠামোগত উন্নয়নে রাজধানীসহ সারাদেশে ব্যাপক কর্মযজ্ঞ চলমান। এই মুহুর্তে বেঙ্গল সিমেন্টের আত্মপ্রকাশ দেশের উন্নয়ন ও বাণিজ্য ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ডঃ এম শামীম জেড বসুনিয়া।

বেঙ্গল সিমেন্ট লিমিটেড, বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের একটি অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে নারায়নগঞ্জের বারদীতে ১.৪ মিলিয়ন মেট্রিক টন বাৎসরিক উৎপাদন ক্ষমতাসম্পন্ন অত্যাধুনিক ফ্যাক্টরি নিয়ে যাত্রা শুরু করলো।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান জনাব মোঃ জসিম উদ্দীন, বেঙ্গল সিমেন্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব ফিরোজ আলম ও চিফ অপারেটিং অফিসার জনাব আসাদুল হক সুফিয়ানী।

এছাড়াও অনুষ্ঠানে বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদের সকল পরিচালক ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter