মঠবাড়িয়া উপজেলা বিএনপি’র সভাপতির মৃত্যৃতে মহাসচিবের শোক

অনলাইন ডেস্কঃ

মঠবাড়িয়া উপজেলা বিএনপি’র সভাপতি দিলওয়ার হোসেন মুন্সী আজ ৩-২০ মিনিটে নিজ বাড়ীতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (্ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৪ বছর। দিলওয়ার হোসেন মুন্সী’র মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “বিএনপি প্রতিষ্ঠার পর থেকেই সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে মুগ্ধ হয়ে মরহুম দিলওয়ার হোসেন মুন্সী বিএনপি রাজনীতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত হয়েছিলেন।

বিএনপি’র নিবেদিতপ্রাণ নেতা এবং সুদক্ষ সংগঠক হিসেবে তিনি মঠবাড়িয়া উপজেলা বিএনপিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে যে বলিষ্ঠ ও অগ্রণী ভূমিকা পালন করেছেন তা এলাকার নেতাকর্মীদের স্মৃতি থেকে কোনদিনও মুছে যাবে না। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক অধিকার আদায়ের প্রত্যেকটি আন্দোলন সংগ্রামে তার সাহসী ভূমিকাও ছিল প্রশংসনীয়। মরহুমের পরিবারবর্গ, স্থানীয় নেতাকর্মী ও এলাকাবাসীর মতো আমিও তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন মরহুম দিলওয়ার হোসেন মুন্সীকে বেহেস্ত নসীব এবং গভীর শোকে ¤্রয়িমান পরিবারের সদস্যদেরকে এই মৃত্যুশোক সইবার ক্ষমতা দান করেন।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম দিলওয়ার হোসেন মুন্সী’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

-আরবি

Print Friendly, PDF & Email
FacebookTwitter