মর্মান্তিক সড়ক দূর্ঘটনা: গাড়ি কেটে লাশ উদ্ধার

সারাদেশঃ

হবিগঞ্জের মাধবপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনিজন আহত হয়েছেন। নিহত চারজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে।

৭ সেপ্টেম্বর, সোমবার বিকেলে উপজেলার নয়াপাড়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের ট্রাক ও পাজেরোর মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল আলম এই তথ্য নিশ্চিত করেন।

নিহত তিনজন হলেন- যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান করিমপুর গ্রামের ইউছুফ আলীর ছেলে নাজমুল ইসলাম কাজল, একই গ্রামের আরিফুল ইসলাম ও ঢাকার তালতলার সুমন মিয়ার মেয়ে আঁখি (২০)।

এ বিষয়ে ওসি তৌফিকুল আলম জানান, বিকেল ৩টার দিকে সিলেট থেকে ঢাকাগামী একটি পাজেরো (ঢাকা-মেট্রো-ঘ-১১-২০১৫) নয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাজেরোতে থাকা দুজন পুরুষ মারা যান। মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহত তিনজনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরো দুজনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এ ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের নিচে ঢুকে পড়া পাজেরো কেটে হতাহতদের উদ্ধার করেন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতালে পাঠায়।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter