মহসিন আত্নহত্যা: দেনাদাররাই মামলা করেছেন

মহসিন আত্নহত্যা দেনাদাররাই মামলা করেছেন

আইন আদালতঃ
বুধবার(২ ফেব্রুয়ারি) রাতে ফেসবুক লাইভে এসে মাথায় পিস্তল ঠেকিয়ে ব্যবসায়ী আবু মহসিন খানের আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করেছে পুলিশ।

এর পাশাপাশি পুলিশ বলছে, ব্যবসায়িক লেনদেন নিয়ে খুবই হতাশাগ্রস্ত ছিলেন আবু মহসিন খান। যাদের কাছ থেকে টাকা পেতেন, তারাই উলটা তার বিরুদ্ধে মামলা করেছেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ধানমন্ডি জোনের এসি আব্দুল্লাহ আল মাসুম বলেন, ‘আমরা যে আলামত পেয়েছি, তাতে ব্যক্তিগত লাইসেন্স করা পিস্তল দিয়ে পূর্বপরিকল্পিতভাবে আত্মহত্যা করেছেন বলেই মনে হচ্ছে। ব্যবসায়িক কিছু লেনদেনে তিনি খুব হতাশাগ্রস্ত ছিলেন।

যাদের কাছ থেকে টাকা পেতেন, উনারা উলটা তার নামে মামলা করেছেন বলে আমরা দেখেছি। এগুলো নিয়ে তিনি আসলে ব্যক্তিগতভাবে খুব হতাশাগ্রস্ত ছিলেন।’

আবু মহসিন খান গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে ধানমণ্ডির নিজ বাসায় বসে তার ফেসবুক আইডি থেকে লাইভে আসেন। সেখানে আত্মীয়-স্বজনের প্রতি ক্ষোভ জানিয়ে কালেমা পড়ে ফেসবুক লাইভে লাইসেন্স করা পিস্তল মাথায় ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেন তিনি।

আবু মহসিন খানের বড় মেয়ে তিনা চলচ্চিত্র অভিনেতা রিয়াজের স্ত্রী; তারা রাজধানীর বনানীতে থাকেন। নিহত ব্যবসায়ীর স্ত্রী ছোট ছেলে নিশানের সঙ্গে অস্ট্রেলিয়ায় থাকেন। নিজ সন্তানদের প্রতি ফেসবুক লাইভে ক্ষোভের কথা জানালেও আত্মহত্যার ঠিক আগে তাদের প্রতি দিয়েছেন বাবা হিসেবে শেষ উপদেশও।

-টি

Print Friendly, PDF & Email
FacebookTwitter