মাঝি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নৌকা ডুবিতে ৫ জনের মৃত্যু

সারাদেশঃ

টাঙ্গাইলের বাসাইলে মাঝি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নৌকাডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নৌকায় কথা পাঁচজনের মৃত্যু হয়েছে। ৩১ জুলাই, শুক্রবার বিকেলে উপজেলার গিলাবাড়ী বাজার এলাকায় এই ঘটনা ঘটে। বাসাইল থানার ওসি হারুন অর রশিদ এই তথ্য নিশ্চিত করেন।

মৃত ব্যক্তিরা হলেন- নৌকার মাঝি তাইজ উদ্দিন (৫০), মিঞ্জু মিয়ার স্ত্রী জমেলা বেগম (৬০) ও তার ছেলে হামিদুর রহমান রনো (৩৫), জোয়াহেরের স্ত্রী রুমা বেগম (৩২)। তারা সবাই উপজেলার গিলাবাড়ী গ্রামের বাসিন্দা ছিলেন। এছাড়াও সখীপুর উপজেলার কৈয়ামধু গ্রামের হায়দার আলীর ছেলে শাহ আলম (২৫)। 

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য রুবেল মিয়া বলেন, ‘নৌকাটি দাঁড়িয়াপুর থেকে গিলাবাড়ীর দিকে যাচ্ছিলো। নৌকাটি গিলাবাড়ী বাজার এলাকায় পৌঁছালে বিলের মধ্যে থাকা বিদ্যুতের তারের সঙ্গে নৌকার মাঝির স্পর্শ লাগে। তিনি বিদ্যুৎস্পৃষ্ট হলে নৌকাটি ডুবে যায়। ঘটনাস্থল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। কয়জন নিখোঁজ রয়েছে তা এখনেই নিশ্চিত করে বলা যাচ্ছে না।’ 

বাসাইল ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ারম্যান শফিকুল ইসলাম বলেন, ঘটনাটি জানতে পেরে ঘটনাস্থলে ডুবুরি পাঠানো হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানাতে পারবো।

এ বিষয়ে ওসি হারুন অর রশিদ বলেন, পানিস্তর ও বিদ্যুতের খুঁটি এক হয়ে যাওয়াতে এই ঘটনা ঘটেছে। পাঁচজনের মৃত্যুর কথা জানতে পেরেছি। ডুবুরি ও ফায়ার সার্ভিসের সদস্যর তল্লাশি চালাচ্ছে।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter