মাথায় আগুন ধরিয়ে চুলও কাটা যায়!

লাইফস্টাইল ডেস্কঃ

মাথায় দাউ দাউ করে জ্বলছে আগুন। আর সেই আগুনের মধ্যে চিরুণী আর কাঁচি দিয়ে সুনিপুনভাবে নিজের কাজ করে যাচ্ছেন হেয়ার এক্সপার্ট।

আগুন দিয়ে পান খেয়েছেন নিশ্চয়ই। আর দেশের অনেক রেস্টুরেন্টেই লাইভ কিচেনে খাবারে আগুন দিয়ে ভিন্নস্বাদের খাবার খেয়েছেন নিশ্চয়ই। এবার একটু ফায়ারকাটটা ট্রাই করেই দেখুন না।

ব্যাপারটা দেখে কিছুটা ঘাবড়ে গেলেও পরে জানা গেল এটিই চুলের স্টাইল ও চুল সেটিং করার নতুন পদ্ধতি। নতুন এই হেয়ার স্টাইলের নাম ফায়ার কাট।

চুলকে নিয়ে ছেলেদের চুলচেরা বিশ্লেষণের শেষ নেই। ছেলেদের সাজগোজ আর স্টাইলের শেষ কথা চুলের সেটিং বা কাটটা সময় উপযোগী হয়েছেতো? এজন্য বছরজুড়ে সময়ের সঙ্গে সঙ্গে বদলে যায় চুলের স্টাইল ট্রেন্ড। বিশ্বব্যাপী ফায়ার কাটের ব্যাপক জনপ্রিয়তাই বলে দিচ্ছে ফায়ার কাটের চল কতোটা।

ফায়ার কাটটি মূলত পাকিস্তান, আফগানিস্তান, ইংল্যান্ড, ভারতসহ বিশ্বের অনেক দেশেই ব্যাপক জনপ্রিয়। ফায়ারকাট চুলের স্টাইলের জগতে নতুন অধ্যায়ের সূচনা করেছে। আপনারা হয়তো বাইরের দেশের অনেক ভিডিও দেখেছেন। ঠিক সেভাবেই আমরা এই কাটটা বাংলাদেশে এনেছি। আমাদের অভিজ্ঞ কাটিং মাস্টাররা তাদের সুনিপূন হাতে ফায়ার কাটটি দিয়ে থাকেন।

ফায়ার কাটের নানাদিক এবং সুবিধার বিষয়ে অনেকেই ঘাবড়ে যান চুলে আগুন ধরিয়ে দিচ্ছে কোন সমস্যা হবে নাকি। তবে আমরা নিশ্চয়তা দিচ্ছি সে ধরণের কোন দুর্ঘটনা ঘটার কোন আশঙ্কা নেই। আমাদের এক্সপার্টরা অত্যন্ত অভিজ্ঞ। এই কাটিংয়ের ফলে যাদের চুল বসা কিংবা যাদের চুল অত্যন্ত সিল্কি তারা চাইলেই ইচ্ছে মতো স্টাইল করতে পারবেন।

ফায়ারকাটে চুলটা ফিনিশিং দিলে সহজেই ফেদ কাট, আন্ডার কার্ট, পাসপোড় কাট, স্পাইক কাট এবং স্লাইস কাট দেয়া সম্ভব।

আরবি

 

-আরবি

Print Friendly, PDF & Email
FacebookTwitter