মার্সেল টিভিতে ১৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ছাড়

মার্সেল টিভিতে ১৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ছাড়

নিজস্ব প্রতিবেদকঃ
সারা দেশে শুরু হলো মার্সেল টিভির ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে এলইডি ও স্মার্ট টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ১৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড় পাবেন ক্রেতারা।

রোববার (নভেম্বর ১, ২০২০) রাজধানীতে মার্সেল করপোরেট অফিসে আয়োজিত ডিজিটাল ক্যাম্পেইনের ডিক্লারেশন প্রোগ্রামে এই নিশ্চিত ছাড়ের ঘোষণা দেয়া হয়। মার্সেল টিভির ক্রেতারা এই সুবিধা পাবেন নভেম্বরের ১ তারিখ থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত।

ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু ও এমদাদুল হক সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর মো. হুমায়ূন কবীর ও ড. মো. সাখাওয়াৎ হোসেন এবং মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান।

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ডেপুুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া, মো. ফিরোজ আলম, সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শাহাজাদা সেলিম, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম, মার্সেল টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ, মার্কেটিং কো-অর্ডিনেটর শেখ মো. তোফাজ্জল হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহকদের অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচারসমৃদ্ধ উন্নতমানের টিভির পাশাপাশি সর্বোচ্চ ক্রেতা সুবিধা প্রদানেও গুরুত্ব দেয়া হচ্ছে। আর তাই এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে ৪ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট ওয়ারেন্টির পাশাপাশি ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি দিচ্ছে মার্সেল। এছাড়া ক্যাম্পেইনের আওতায় মার্সেল টিভির ক্রেতাদের দেয়া হচ্ছে আকর্ষণীয় অঙ্কের নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের পাশাপাশি সারা দেশে চলছে মার্সেলের টিভি এক্সচেঞ্জ মেলা। এর আওতায় মার্সেল শোরুমে যেকোনো ব্র্যান্ডের পুরাতন সচল কিম্বা অচল টিভি জমা দিয়ে গ্রাহকেরা ৮ হাজার ৯’শ টাকায় মার্সেলের নতুন এলইডি টিভি কেনার সুযোগ পাচ্ছেন।

ইতিমধ্যে অসংখ্য গ্রাহক পুরাতন সচল ও অচল টিভি বদলে কিনেছেন মার্সেলের নতুন এলইডি টিভি।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter