মাহমুদুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

অনলাইন ডেস্কঃ

কুষ্টিয়া জেলা আদালত চত্ত্বরে হামলার শিকার দৈনিক আমার দেশ-পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন।

বুধবার সন্ধ্যার পর তিনি গুলশানের নিজ বাসায় ফিরেন। এদিকে গতকাল বিকাল ৩টার দিকে মাহমুদুর রহমানের বাসার সামনে যায় একটি টহল পুলিশের দল। তারা কিছুক্ষণ সে বাসার সামনে অবস্থান করেন। পরে তারা ফিরে যান। বিষয়টি নিশ্চিত করেছেন বিএফইউজে (একাংশ) মহাসচিব এম আবদুল্লাহ।

উল্লেখ্য, রোববার বিকালে হামলার পর সেদিন রাতেই তাকে ভর্তি করা হয় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। সেখানে তার মাথার সিটি স্ক্যানসহ নানা পরীক্ষা-নিরীক্ষা করা হয়। মুখে ও মাথার কেটে যাওয়া স্থানে ৮টি সেলাই দেয়া হয়। সেদিন রাতে আইসিইউতে রাখার পরদিন তাকে স্থানান্তর করা হয় কেবিনে।

তারপর বুধবার সন্ধ্যা পর্যন্ত তিনি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. শফিকুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা আদালতে একটি মামলায় হাজিরার দিন ধার্য ছিল মাহমুদুর রহমানের। তিনি কুষ্টিয়ায় হামলায় আহত হওয়ার কারণে চিকিৎসাধীন থাকায় তার পক্ষে সুনামগঞ্জ আদালতে হাজির হওয়ার সম্ভব হয়নি।

তবে তার চিকিৎসার সকল ডকুমেন্টসহ প্রয়োজনীয় কাগজপত্র আদালতে জমা দেয়া হয়। কিন্তু আদালতে শুনানী শেষে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

-আরবি

Print Friendly, PDF & Email
FacebookTwitter