মীরসরাইতে র‌্যাবের তল্লাসী: ৭৯ কেজি গাঁজাসহ আটক ০৩

মীরসরাইতে র‌্যাবের তল্লাসী: ৭৯ কেজি গাঁজাসহ আটক ০৩

সারাদেশঃ
১৬ মার্চ ২০২২ খ্রি. তারিখে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে একটি কাভার্ডভ্যান তল্লাসী কালে ০৩ জন ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকানের।

এ সময় র‌্যাব সদস্যরা আসামী ১। মোঃ মিজান মিয়া (৩৯), পিতা-কাঞ্চন মিয়া, সাং- গজারিয়া টেলিবাড়ি,থানা-লালমোহন, জেলা-ভোলা, ২। মোঃ রাকিব(২৩), পিতা-মোঃ জাহাঙ্গীর আলম, সাং-চরভুত বাংলাবাজার, থানা-লালমোহন, জেলা-ভোলা এবং ৩। মোঃ মনা (২১), পিতা মোঃ বরকত আলী, সাং-খুলশী কলোনী, থানা- খুলশী, জেলা- চট্টগ্রামকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে, তাদের দেখানো ও সনাক্ত মতে উক্ত কাভার্ডভ্যানের ভিতর মালামাল বহনের জায়গায় ৮টি প্লাস্টিকের বস্তার ভিতর মোট ৭৯ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার ও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘ দিন যাবত কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ আশেপাশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

-শি

Print Friendly, PDF & Email
FacebookTwitter