ম্যাজিক বাউলিয়ানার ৫ বিজয়ীর মিউজিক ভিডিও

ম্যাজিক বাউলিয়ানার ৫ বিজয়ীর মিউজিক ভিডিও৩

বিনোদনঃ
দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ম্যাজিক বাউলিয়ানা, শুরু হয়েছিলো এর তৃতীয় আসর।

বাংলার বাউল গান দিয়ে সারাবিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগে পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড, আর আয়োজনে মাছরাঙা টেলিভিশন।

২৬ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত এই প্রতিযোগীতায় রেজিস্ট্রেশন করেছিলেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী।

ম্যাজিক বাউলিয়ানা

সেখান থেকে সারাদেশে দীর্ঘ অডিশন ও সিলেকশনের মাধ্যমে মূল রাউন্ডে এসেছিলেন সেরা ২৬ জন।

বিচারকদের বিচারে একে একে পাওয়া যায় সেরা পাঁচ প্রতিযোগীকে। তারা হলেন লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল এবং চট্টগ্রামের নয়ন শীল।

চ্যাম্পিয়ন বাছাই-এর প্রাক্কালে সারাবিশ্বে শুরু হয় কোভিড-১৯ এর প্রকোপ।

এমন পরিস্থিতিতে কর্তৃপক্ষের বিচক্ষণ বিবেচনায় আড়ম্বরপূর্ণ গ্রান্ড ফিনালে আয়োজন করা সম্ভব হয়নি। বিগত ২২ অক্টোবর মাছরাঙা টেলিভিশনে এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ এর বিজয়ী হিসেবে ঘোষণা করা হয় একজনকে নয়, সেরা পাঁচের সবাইকে।

ম্যাজিক বাউলিয়ানা

প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয় আড়াই লক্ষ টাকার প্রাইজমানি এবং পাঁচজনের আলাদা আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণা দেওয়া হয়।

মিউজিক ভিডিওতে ইতি ইব্রাহিমের সাথে গান গেয়েছেন এবং অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, সিরাজাম মুনিরা পাখির সাথে ফজলুর রহমান বাবু, সোহেল ভেড়োর সাথে তারিন, পলাশ চন্দ্র শীলের সাথে মেহের আফরোজ শাওন, নয়ন শীলের সাথে কুসুম শিকদারের মত জনপ্রিয় তারকারা।

মিউজিক ভিডিওর শুটিং এবং সম্পাদনার কাজ শেষ, ১৮ জানুয়ারি থেকে প্রতি সোমবার সন্ধ্যা ৬:৫০মিনিটে মিউজিক ভিডিও সম্প্রচার করা হবে মাছরাঙা টেলিভিশন, ইউটিউব চ্যানেলে (মাছরাঙা টেলিভিশন এবং ম্যাজিক বাউলিয়ানার) এবং ম্যাজিক বাউলিয়ানার ফেসবুক পেইজে।

ম্যাজিক বাউলিয়ানা

ম্যাজিক বাউলিয়ানা-এর ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড।

রেডিও পার্টনার রেডিও দিন-রাত, ওয়ারড্রোব পার্টনার – বিশ্বরঙ।

প্রেস পার্টনার- কালের কন্ঠ। অনলাইন মিডিয়া পার্টনার – Banglanews24.com.

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter