ম্যারিকোর পিওর স্যাফোলা হানি এখন বাজারে

ম্যারিকোর পিওর স্যাফোলা হানি এখন বাজারে

লাইফস্টাইলঃ
সুস্থ জীবন গঠনের জন্য গ্রাহকের প্রয়োজনীয় স্বাস্থ্য চাহিদা পূরণে সহায়ক হিসেবে বাংলাদেশের দ্রুততম অগ্রসরমান বহুজাতিক এফএমসিজি প্রতিষ্ঠান ম্যারিকো বাংলাদেশ লিমিটেড সম্প্রতি বাজারে নিয়ে এসেছে সম্পূর্ণ নতুন ১০০% পিওর স্যাফোলা হানি।

ভোক্তাদের অধিক পুষ্টি মান ও ইম্যুনিটি বুস্টিং সহায়তা সরবরাহের লক্ষ্যে এটি ম্যারিকোর হেলথ-ব্র্যান্ড স্যাফোলার সম্প্রসারণ উদ্যোগ।

এই উপমহাদেশে স্যাফোলা অন্যতম বিশ্বস্ত একটি আন্তর্জাতিক ব্র্যান্ড। আদর্শ পুষ্টিমান সরবরাহ ও বৈজ্ঞানিক দক্ষতায় স্যাফোলা হানির রয়েছে দীর্ঘ ৬০ বছরেরও বেশি সময়ের ঐতিহ্য।

সমসাময়িক পরিস্থিতি আমাদেরকে সুস্বাস্থ্য ও হাইজিন বিষয়ে নতুনভাবে ভাবতে শিখিয়েছে। ইম্যুনিটি ও সুস্থতা সম্পর্কে ক্রমবর্ধমান এই সচেতনতাই সুস্থ, সবল জীবনের সহায়ক।

বর্তমান সময়ের দাবিতে পিওর ও ইম্যুনিটি বুস্টিং খাবার গ্রহণের যে সচেতনতা তৈরি হয়েছে, এক্ষেত্রে মধু সহ অন্যান্য পুষ্টিকর খাবার অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে এবং ইম্যুনো-সমৃদ্ধ আদর্শ খাবারের গুরুত্ব এখন সবচেয়ে বেশি।

স্যাফোলা হানি প্রস্তুত করা হয় সুস্থ, সবল থাকার প্রয়োজনীয়তা পূরণের লক্ষ্যকে সামনে রেখে এবং গ্রাহকের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে জিরো কম্প্রোমাইজের নিশ্চয়তা প্রদানের লক্ষ্যে এর প্রতিটি নতুন ব্যাচ মধুর মান পরীক্ষায় ব্যবহৃত আদর্শ মানদণ্ড হিসেবে বিবেচিত সর্বাধুনিক এনএমআর (নিউক্লিয়ার ম্যাগনেটিক রিজোন্যান্স) পরীক্ষায় পরীক্ষিত যা নিশ্চিত করে এটি ভেজাল মুক্ত ও অতিরিক্ত চিনি মুক্ত।

ইম্যুনিটি বুস্টার ও সুস্বাস্থ্যের প্রতিশ্রুতি তখনই বাস্তব রূপ লাভ করে যখন মধু ১০০% নিরাপদ হয় এবং মধু ভেজাল ও অতিরিক্ত চিনিমুক্ত হলেই গ্রাহকরা এর সুফল ভোগ করতে সক্ষম হবেন।

স্যাফোলাই একমাত্র ব্র্যান্ড, যা মধুর প্রতিটি ব্যাচই যে পিওর তা নিশ্চিত করার জন্য মধুর পিউরিটি পরীক্ষায় ব্যবহৃত সবচেয়ে সেরা ও আদর্শ মানদণ্ড ব্যবহার করে থাকে।

স্যাফোলা হানি সম্পূর্ণ ১০০% পিওর এবং অতিরিক্ত চিনি ও ভেজালমুক্ত, এই নিশ্চয়তা দিতে মধু পরীক্ষা করা হয় জার্মানির সেরা পরীক্ষাগারগুলোতে।

এছাড়া পিওর হানির নিশ্চয়তা প্রদানে স্যাফোলার প্রচেষ্টার অংশ হিসেবে স্যাফোলা হানি প্রস্তুত করা হয় ইউএসএফডিএ প্রত্যায়িত প্ল্যান্টে এবং ভোক্তার প্রয়োজনীয় ইম্যুনিটি নিশ্চিত করতে স্যাফোলা হানিকে শক্তিশালী পরিস্রবণ/ছাঁকন প্রক্রিয়া সহ ৬০ এর অধিক গুণগত মান পরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়।

নতুন স্যাফোলা হানি সম্পর্কে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর আশীষ গোপাল বলেন, “ম্যারিকো তার ফুড পোর্টফোলিও আরও বিস্তৃত করল। বর্তমান সময়ে কী করছি আর কী খাচ্ছি সে ব্যাপারে আমরা সকলেই অত্যন্ত সচেতন।

সবশেষে একজন ভোক্তার অবশ্যই খাবারের বিশ্বাসযোগ্যাতা যাচাই করে নেওয়া উচিত, বিশেষ করে তা যদি হয় ইম্যুনিটি বুস্টিং খাদ্যপণ্য।

স্যাফোলা বাজারের সর্বোৎকৃষ্ট মানের ১০০% পিওর হানি সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ। স্যাফোলা হানির প্রতিটি ব্যাচই এনএমআর পরীক্ষিত এবং ১০০% পিওরিটির প্রত্যয়ন প্রাপ্ত।

ম্যারিকো তার গ্রাহকের সুস্থভাবে জীবনযাপনের জন্য প্রয়োজনীয় চাহিদা পূরণের জন্য নতুন উদ্ভাবনে বিশ্বাস করে এবং আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি স্যাফোলা হানি এই চাহিদা যথাযথভাবে পূরণ করতে সক্ষম হবে।”

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter