ম্যারিকো ও ইউসেপের উদ্যোগে শিশুদের মধু বিতরণ

ম্যারিকো ও ইউসেপের উদ্যোগে শিশুদের মধু বিতরণ

ডেস্ক রির্পোটঃ

পুষ্টি বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ইউসেপ বাংলাদেশ-এর সহযোগিতায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিনামূল্যে মধু বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে দেশের অন্যতম শীর্ষ এফএমসিজি প্রতিষ্ঠান ম্যারিকো বাংলাদেশ লিমিটেড।

এই কার্যক্রমের অংশ হিসেবে সম্প্রতি ম্যারিকো বাংলাদেশ-এর পক্ষ থেকে ইউসেপ-এর প্রধান কার্যালয়ে ২,০০০ মধুর বোতল হস্তান্তর করা হয়।

ইউসেপ-এর জ্যেষ্ঠ কর্মকর্তাবৃন্দের উপস্থিতিতে সংস্থাটির নির্বাহী পরিচালক ড. মো. আবদুল করিম (প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব), ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ডিরেক্টর অব লিগ্যাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স ক্রিস্টাবেল র‍্যান্ডলফ-এর কাছ থেকে মধুর বোতল গ্রহণ করেন।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ডিরেক্টর অব লিগ্যাল অ্যান্ড করপোরেট অ্যাফেয়ার্স ক্রিস্টাবেল র‍্যান্ডলফ বলেন, “ম্যারিকো নিজস্ব পণ্য, কার্যক্রম ও সম্পৃক্ততার মাধ্যমে তার অংশীজনদের জীবনে একটি ইতিবাচক পরিবর্তন নিয়ে আসার লক্ষ্যে কাজ করে। সুবিধাবঞ্চিত শিশুদেরকে খাঁটি ও প্রাকৃতিক মধু সম্পর্কে সচেতন করে তোলার কার্যক্রমে সহায়তা এবং তাদের কাছে যাওয়ার সুযোগ করে দেওয়ার জন্য ইউসেপ বাংলাদেশকে আমরা বিশেষ ধন্যবাদ জানাই।”

ইউসেপ বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক ড. মো. আবদুল করিম তার বক্তব্যে, সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পুষ্টি বিষয়ে সচেতন করে তোলা এবং পুষ্টি চাহিদা পূরণে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য ম্যারিকো বাংলাদেশ-এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। সুবিধাবঞ্চিতদের সেবায় টেকসই সামাজিক দায়বদ্ধতা কার্যক্রম পরিচালনায় প্রতিষ্ঠানটির প্রতিশ্রুতিরও প্রশংসা করেন তিনি।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter