লেগুনা-কাভার্ড ভ্যান সংঘর্ষ, নিহত ৭

সারাদেশঃ

কক্সবাজারে লেগুনা-কার্ভাডভ্যান সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এ ঘটনা আহত হয়েছেন আরও ছয়জন।

বুধবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৬ টার দিকে উপজেলার চকরিয়া মহাসড়কের হারবাঙ্গ ইউনিয়ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে লেগুনার চালকসহ চারজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

তারা হলেন- চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল আজেদের ছেলে আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩), চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার ছেলে ফিরোজ আহমদ (৩২)।

চকরিয়া থানার ওসি হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, কাভার্ডভ্যানের ধাক্কায় একটি লেগুনা দুমড়ে-মুচড়ে হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে উদ্ধারকাজ শুরু করে পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, মহাসড়কের চকরিয়ার উত্তর হারবাঙ্গ এলাকার বুড়ির দোকান পয়েন্টে এ দুর্ঘটনা ঘটেছে। গাড়ি দুটি সড়ক থেকে ছিটকে পাশের খাদে পড়ে গেছে। 

মহাসড়কের বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিসুর রহমান জানিয়েছেন, এ দুর্ঘটনার পরপরই ক্রেন দিয়ে গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে।

তিনি বলেন, লেগুনার আটকে পড়া যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। হাইওয়ে পুলিশের সঙ্গে থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধার কাজে যোগ দিয়েছেন। 

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, গুরুতর আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

-কেএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter