শাওমির ৪টি মডেলে ‘বৈশাখী ছাড় এবার দুই হাজার’

ব্র্যান্ডঃ
ঢাকা, ১১ এপ্রিল, ২০১৯: বিশ্বের শীর্ষ প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান শাওমি বাঙ্গালীর নববর্ষকে উৎসবের রঙে আরো রাঙিয়ে দিতে তাদের ৪টি নির্দিষ্ট মডেলের ফোনে ঘোষণা করলো আকর্ষণীয় ‘বৈশাখী ছাড় এবার দুই হাজার’ অফার।

‘বৈশাখী ছাড় এবার দুই হাজার’ অফারের আওতায় এমআই৮ লাইট, এমআই এ২, এমআই এ২ লাইট এবং রেডমি এস২–এই ৪টি মডেলের ৪+৬৪ জিবি ভ্যারিয়ান্ট এ সর্বনিম্ন ১,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ২০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। শাওমি কর্তৃপক্ষ আশা করছে এই ছাড়ের ফলে গ্রাহকদের কাছে শাওমির ফোনগুলো আরো আকর্ষণীয় হবে।

১০ এপ্রিল, ২০১৯ থেকে শুরু হওয়া এই অফার পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত চলবে এবং দেশজুড়ে শাওমির সকল অনুমোদিত বিক্রয়কেন্দ্রে পাওয়া যাবে বলে শাওমি সূত্রে জানা গেছে।

আকর্ষণীয় এই অফারের বিষয়ে শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট এর হেড অব অভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, ‘এদেশের মি ফ্যানদের জন্য, বাংলা ক্যালেন্ডারের প্রথম দিন খুবই আনন্দঘন একটি অনুষ্ঠান যা অত্যন্ত গর্ব ও উত্সাহের সাথে উদযাপন করা হয়।

তাই, ‘পহেলা বৈশাখ’-এর এই আনন্দকে আরো উপভোগ্য করতে আমাদের প্রিয় গ্রাহকদের জন্য আরো আকর্ষণীয় মূল্যে আমাদের উদ্ভাবনী স্মার্টফোনগুলো নিয়ে আসতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমাদের সকল সন্মানিত গ্রাহকদেরকে জানাই ‘শুভ নববর্ষ’ এর শুভেচ্ছা এবং যে নতুন বছরে তারা উপভোগ করবে আকর্ষণীয় দামে শাওমি’র আধুনিক সব প্রযুক্তি’।
-এসএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter