শীতে মাস্টারকার্ডে কেনাকাটা করে দুবাই চলে যান

অনলাইন ডেস্কঃ

আসন্ন শীত মৌসুম উপলক্ষে মাস্টারকার্ড আজ ‘এক্সপ্লোর অ্যারাবিয়ান নাইটস ইন দুবাই উইথ মাস্টারকার্ড’ ক্যাম্পেইনের আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে।

এই ক্যাম্পেইনের বিদেশী রিটেইল লেনদেনসমুহ জোরদার করার লক্ষ্যে কার্ডহোল্ডাররা তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট এবং প্রিপেইড কার্ড দিয়ে কেনাকাটা করে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন। ক্যাম্পেইনটির গ্র্যান্ড পুরস্কার হল ৩-রাত্রি এবং ৪ দিনের জন্য সঙ্গী সহ দুবাইয়ের একটি রোমাঞ্চকর ট্রিপ যার সমস্ত খরচ বহন করবে মাষ্টারকার্ড।*

এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা তাদের মাস্টারকার্ড ব্র্যান্ডেড ডেবিট, ক্রেডিট বা প্রিপেইড কার্ড ব্যবহার করে ন্যূনতম ২৫ মার্কিন ডলার বা এর চেয়ে বেশি মূল্যমানের যেকোনো কেনাকাটার জন্য ৩ পয়েন্ট পাবেন এবং দেশের অভ্যন্তরে ন্যূনতম ১০০০ টাকা  বা এর চেয়ে বেশি টাকার কেনাকাটা করলে ২ পয়েন্ট পাবেন। বিজয়ীরা তাদের মাস্টারকার্ড ব্যবহার করে অর্জিত সর্বোচ্চ পয়েন্টের ভিত্তিতে নির্বাচিত হবে। ক্যাম্পেইনের সময়কাল হচ্ছে- ১ নভেম্বর ২০১৮ থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেছেন, “বাংলাদেশে স্থানীয় ডিজিটাল লেনদেন উল্লেখযোগ্যভাবে বাড়ছে। পরবর্তী যুক্তিগ্রাহ্য ধাপ হচ্ছে, মাস্টারকার্ড কার্ডহোল্ডারদের নিরাপদ এবং সুরক্ষিতভাবে আন্তর্জাতিক ডিজিটাল লেনদেনে পারদর্শী করে তোলা।’’ ‘এক্সপ্লোর অ্যারাবিয়ান নাইটস ইন দুবাই উইথ মাস্টারকার্ড’ ক্যাম্পেইনের মাধ্যমে, মাস্টারকার্ড দেশের বাইরে লেনদেন বৃদ্ধির জন্য মাস্টারকার্ড ব্যবহারকারীদের ডিজিটাল পেমেন্টে আগ্রহী করে তোলার জন্য বিভিন্ন উৎসাহব্যঞ্জক কার্যক্রম হাতে নিয়েছে।  ‘মাস্টারকার্ড আশা করে যে এই ক্যাম্পেইনের মাধ্যমে মানুষ আন্তর্জাতিক লেনদেনের পাশাপাশি  স্থানীয় পর্যায়েও ডিজিটাল লেনদেনে আরও বেশি আত্মপ্রত্যয়ী হয়ে উঠবে।’

এই ক্যাম্পেইনের অংশ হিসাবে, মাস্টারকার্ড-ব্র্যান্ডেড কার্ড ব্যবহারকারীরা অন্যান্য আকর্ষণীয় পুরস্কার জিতে নেবারও সুযোগ পাবেন।

এ’সব পুরস্কারের মধ্যে রয়েছে- আকর্ষনীয় লোকেশনে ট্র্যাভেল প্যাকেজ, বড় পর্দার টিভি, ট্যাবলেটস, হাত ঘড়ি, ডিনার কুপন এবং গিফট ভাউচার ইত্যাদি।

-এসএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter