বাড়িতে আটকে রাখা হয়েছে শ্রদ্ধাকে

শ্রদ্ধাকে শুটিং করতে দেয়া হচ্ছে না

বিনোদন ডেস্ক:

শুটিংয়ে অংশ নিতে পারছেন না শ্রদ্ধা। বাড়িতে আটকে রাখা হয়েছে তাকে। করেনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে লকডাউন চলতে থাকা ভারতে এখন লকডাউন কিছুটা সিথিল করা হয়েছে।

সিথিল লকডাউনে শুরু হয়েছে বলিউডের ছবির শুটিংয়ে। অক্ষয় ও আলিয়া ভাটদের অনেকই শুটিং শুরু করেছেন। তবে আনলক পর্ব শুরু হলেও, করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে দিনের পর দিন।তাই মেয়ে শ্রদ্ধা কাপুরকে কোনোভাবেই এই মুহূর্তে বাইরে বেরিয়ে শুটিং করার অনুমতি দিচ্ছেন না শক্তি কাপুর।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, শ্রদ্ধা কাপুরকে কোনোভাবেই শুটিং ইউনিটে যেতে দিচ্ছেন না শক্তি। তিনি বলেন, কাজ অবশ্যই ভীষণ প্রয়োজনীয়। তাই বলে কারো জীবনের বিনিময়ে নয়। বর্তমানে যে অবস্থা, তাতে বাইরে বেরনো উচিত নয়। বাইরে বেরিয়ে কাজ করে হাসপাতালে বিল মেটানোর চেয়ে, ঘরে চুপচাপ বসে থাকাই শ্রেয় বলেও মন্তব্য করেন বলিউডের এই অভিনেতা।

পাশাপাশি কোভিড ১৯-এ কেউ আক্রান্ত হলে, তার চিকিতসার জন্য হাসাপাতালগুলি যেন হা করে বসে রয়েছে। মানুষের সুবিধা অসুবিধার কথা না ভেবেই বেসরকারি হাসপাতালগুলি যেন মানুষকে লুটেপুটে নিচ্ছে বলেও ক্ষোভ উগরে দেন শক্তি। তাই কাজের তুলনায় নিজের সন্তানদের জীবন ও নিরাপত্তা তার কাছে অনেক বেশি প্রয়োজনীয় বলেও মন্তব্য করছেন এ অভিনেতা।

-এফকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter