শয়তান কখনো আল্লাহর সঙ্গে জিতে না: শামীম ওসমান

শয়তান কখনো আল্লাহর সঙ্গে জিতে না: শামীম ওসমান

রাজনীতিঃ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘শয়তান কখনো আল্লাহর সঙ্গে জিতে না। সে শুধু শয়তানি করতে পারে। শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে।

তারেক রহমানের উদ্দেশ্যে বলেন, লন্ডনে বসে পরামর্শ দেন। কিন্তু মা মরে মরে অবস্থা মায়ের জন্য আসেন না আপনি। আপনি দেশের জন্য কেমনে করবেন?’।

যে ভাষায় তুমি খেলবা, আমরা সে ভাষায় খেলব এবং জিতবো আমরা। যত ইচ্ছা খেলো।’

আজ শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার ডিআইটি মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন শামীম ওসমান। আলোচনা সভার আয়োজন করে ফতুল্লা থানা আওয়ামী লীগ।

শামীম ওসমান বলেন, ‘লেভেল ক্রস করবেন না। সবাই বুঝেন আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা শুনি। এ জন্য নারায়ণগঞ্জকে ঠান্ডা রাখি। এবার কিন্তু উনার কথা শুনব না।

এ সংসদ সদস্য বলেন, ‘রাজপথ শেখ হাসিনার দখলেই থাকবে। আমাদের শরীরের রক্ত টগবগ করে। যারা যুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করেছেন তাদের দায়িত্ব শেষ। শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের সম্পদ না, তিনি আগামী দিনের বাচ্চাদের ভবিষ্যৎ। তাকে আঘাত করলে এ দেশ এমন জায়গায় যাবে যেখান থেকে আমরা আদৌ উঠে আসতে পারব কি না জানি না। এ সংকটে তারা আঘাত করবে। ক্ষমতায় আসা তাদের মূল টার্গেট না। বাংলাদেশকে তারা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়।’

শামীম ওসমান বলেন, ‘কিছু ক্ষয় হবে। কিছু শামীম ওসমানের মরদেহ দাফন হবে। কিছু বড় ধরনের ঘটনা ঘটবে। এরপরও ২০২৪ সালে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন। এতটুকু খবর রেখে রাজনীতি করি। বাড়াবাড়ি কইরেন না, মা বইলা, গো কওয়ার সুযোগ পাবেন না।’

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল প্রমুখ।

-আরপি

Print Friendly, PDF & Email
FacebookTwitter