সাকিবকে নিয়ে সেভেন আপ’র ‘ভাবো ফ্রেশ’ ক্যাম্পেইন

সেভেন আপ'র 'ভাবো ফ্রেশ' ক্যাম্পেইনে সাকিব

ব্র্যান্ডঃ

সেভন আপ ‘ভাবো ফ্রেশ’ ধারণার মাধ্যমে গ্রীষ্মের উত্তাপকে উপভোগ্য করে তুলতে নতুন গ্রীষ্মকালীন কাম্পেইন শুরু হয়েছে জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড সেভেন আপ। 

ক্যাম্পেইনে, মজার একটি নতুন টিভিসি-তে দেখা যায় সেভেন আপ-এর কার্লি চুলের মাস্কট ফাইডোর অনুপ্রেরণায় সাকিব আল হাসান ফ্রেশ চিন্তার মাধ্যমে একটি গুগলি পরিস্থিতি থেকে বের হয়ে আসে।

টিভিসি-তে দেখা যায়, এক রৌদ্রজ্জ্বল দিনে সাকিব তার পরিবার ও বন্ধুদের নিয়ে একটি অনুষ্ঠানে আনন্দফূর্তি করছেন।

 লোক সমাগম, সাজসজ্জা, খাবারসহ সব ঠিকঠাক থাকলেও আয়োজনে একটাই কমতি ছিল, তা হলো ভালো বাংলা গান।

 টিভিসি তে থাকা বিদেশি ডিজের বাজানো গান অনুষ্ঠানে মানাচ্ছে না। এমনকি বাংলা গান বাজানোর সকলের অনুরোধও ব্যর্থ হয়। তখন সেভেন আপ-এর আল্ট্রা-কুল মাস্কট ফাইডো তাদের উদ্ধার করতে সেখানে হাজির হয়।

ফাইডো’র বুদ্ধিতে সাকিব সেভেন আপ-এর বোতলে একটি চুমুক দিয়েই ফ্রেশ একটি বুদ্ধি বের করে। সে বিদেশি ডিজের হাতে একটি চিরকুট দেয়, যাতে লিখা থাকে ‘খিদা পাইসে’। বাংলা অর্থ না বুঝে ডিজে চিরকুটের লিখাটি পড়েন এবং সবাই তাকে দ্রুত খেতে বসিয়ে দেন।

এই সুযোগে তৎক্ষণাৎ সাকিব ডিজের আসনে দাঁড়িয়ে সবার পছন্দের একটি জনপ্রিয় বাংলা গান বাজায়। এভাবেই সবার উচ্ছ্বাস ও আনন্দের মধ্য দিয়ে টিভিসিটি সমাপ্ত হয়। 

টিভিসি-তে সেভেন আপ-এর ‘ভাবো ফ্রেশ’ ধারণাটি ফুটে উঠেছে, যা বুদ্ধিমত্তা ও ধৈর্য্যশীলতার সাথে তরুণদের যেকোন জটিল পরিস্থিতি মোকাবেলা করতে অনুপ্রাণিত করবে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter