লাইফস্টাইলঃ

নগরজীবনকে উদযাপন এবং ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ব্যবসা প্রসারের লক্ষ্য নিয়ে রাজধানীর শেরাটন হোটেলে অনুষ্ঠিত হয়ে গেলো নারী উদ্যোক্তাদের বছরের সর্ববৃহৎ লাইফস্টাইল এক্সপো ‘শ্রেয়া রেইভ ২০২২’।

নারী নেতৃত্বাধীন দেশের অন্যতম শীর্ষস্থানীয় সংগঠন ‘শ্রেয়া বিডি’র আয়োজনে এক্সপোটি সর্ব-সাধারণের ব্যাপক সাড়া পেয়েছে।

দুই দিনব্যাপি এই এক্সপো-তে বিভিন্ন ক্যাটাগরির ১০০-এর অধিক ব্র্যান্ডের পণ্য প্রদর্শনী, ১০টিরও বেশি বিনোদনমূলক অনুষ্ঠান এবং একটি গালা ডিনার ও সাংস্কৃতিক পর্ব আয়োজন করা হয়। এক্সপো’র প্রথম দিন ডিজে অ্যাক্স, আমিদ হোসেন চৌধুরীসহ অন্যান্য শিল্পীরা পারফর্ম করেন।

আর দ্বিতীয় দিন গালা ডিনারের বিশেষ চমক ছিল জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের গান। ফাহিম হোসেন চৌধুরী, ওয়ার্দা রিহাবসহ অন্যান্য জনপ্রিয় শিল্পীরাও অনুষ্ঠানে পারফর্ম করেন।

উদ্যোক্তাদের জন্য বিভিন্ন গ্রুমিং ও বিজনেস কোচিং সেশনের ব্যবস্থা ছিল। ‘শ্রেয়া বিডি’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক্সপো-তে ছিল বিশেষ আয়োজন।

‘শ্রেয়া বিডি’ বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত একটি প্রতিষ্ঠান। বিগত পাঁচ বছর ধরে নারী-কল্যাণ ও নারী-উদ্যোক্তাদের জন্য প্রতিষ্ঠানটি বিভিন্ন কর্মসূচীসহ বেশকিছু অনুষ্ঠান আয়োজন করেছে।

৫০ হাজারেরও অধিক নারী প্রত্যক্ষ বা পরোক্ষভাবে শ্রেয়া’র প্ল্যাটফর্মের মাধ্যমে উপকৃত হয়ে আসছেন। তারই ধারাবাহিকতায় ‘শ্রেয়া রেইভ ২০২২’ আয়োজন করা হয়েছে।

‘শ্রেয়া রেইভে ২০২২’-এর প্রধান স্পন্সর ছিল দারাজ। কো-স্পন্সর নেসলে বাংলাদেশ; পাওয়ার্ড বাই কাতালিয়া এবং কো-পাওয়ার্ড বাই সিয়ানো।

বিউটি ও অ্যাস্থেটিকস পার্টনার ছিল লা মানো ডার্মা এবং লেজার মেডিকেল; নিউট্রিশান পার্টনার হরলিক্স উইমেন প্লাস।

এছাড়াও, শ্রেয়া সুপ্রিম স্পন্সর ছিল উজমাহ বাই অন্তরা; ফটোগ্রাফি পার্টনার তানভীর আলী ফটোগ্রাফি; ডেলিভারি পার্টনার পার্সেলম্যাজিক; পেমেন্ট পার্টনার বিকাশ; গিফট পার্টনার ভ্যাসলিন, ম্যাগি, নেসটি, অরগানা, মুন্নু সিরামিকস ও আহমেদ ফুড প্রোডাক্টস প্রাইভেট লিমিটেড এবং পিআর পার্টনার হিসেবে ছিল কনসিটো।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter