স্ত্রীর গায়ে বিষাক্ত সাপ ছেড়ে দিয়ে হত্যা

স্ত্রীর গায়ে বিষাক্ত সাপ ছেড়ে দিয়ে হত্যা

আন্তর্জাতিকঃ
রাতের বেলা ঘরের ভেতর ঘমন্ত স্ত্রীর গায়ে সাপ ছেড়ে দিয়েছেন স্বামী, আর সেই সাপের কামড়ে মারা গেলেন স্ত্রী। ভারতের কেরেলার কোলাম এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত স্বামীর নাম সুরুজ, তিনি একটি ব্যাংকে চাকরি করেন। আর নিহত স্ত্রীর নাম উত্তরা। তাদের সংসারে এক বছরের একটি ছেলে সন্তানও আছে।

ভারতীয় গণমাধ্যম নিউজ এইট্টিন’এর খবরে বলা হয়, ৭ মে নিজের ঘরে উত্তরার লাশ পড়ে ছিলো। পরে জানা যায়, সাপের কামরে মৃত্যু হয়েছে উত্তরার। এতে সন্দেহ হয় পরিবারের। কারণ এর আগেও সাপে কামড়েছিলো উত্তরাকে। সেই সাপ এনেছিলো তার স্বামী সুরুজ।

এরপর তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে পুলিশ জানতে পারে, ফেব্রুয়ারির শেষদিকে একবার উত্তরাকে মারার চেষ্টা করেছিল সূরজ। গতবার নিজের সাপ বিক্রি করা বন্ধু সুরেশের থেকে প্রচণ্ড বিষাক্ত সাপ দিয়ে স্ত্রীকে কামড় খাইয়েছিল। এরপর সে হাসপাতালে ভর্তি হয়েছিল। একমাস চিকিৎসার পর সুস্থ হয়ে মেয়েটি নিজের বাড়িতে গিয়েছিল।

প্রথম চেষ্টা বিফল হওয়ার পর সে আবার একটা সাপ কিনে নিয়ে আসে। এবার সে কিনে আনে কোবরা। ৬ মে ঘুমন্ত স্ত্রী-র ওপর কোবরাটি ছেড়ে দেয়। অন্যদিকে খাটের ওপর বসে বসে সে দেখতে থাকে কীভাবে সাপটি তার বউকে ছোবল মারছে। সাপটি উত্তরাকে দুবার কামড়ায়। পরদিন সকালে সে স্ত্রীকে হাসপাতালে নিয়ে যায়, সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

সূরজ চেষ্টা করেছিল সাপটিকে ধরে ফেলতে কিন্তু সেটা ফসকে পালায় ৷ সারা রাত জেগে সে স্ত্রীর খাটের ওপর বসেছিল। পরে সাপটিকে ওদের বাড়ি থেকেই পাওয়া যায়। স্ত্রী মারা যাওয়ার পরের দিনই যখন সে স্ত্রী-র সম্পত্তির ওপর নিজের অধিকার নিতে যায় তখন উত্তরার পরিবার পুলিশের কাছে যায়।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter