স্বামীর সঙ্গে ঝগড়া, তার পর গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস

স্বামীর সঙ্গে ঝগড়া, তার পর গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস

সারাদেশঃ
স্বামীর সাথে ঝগড়াঝাটির জের ধরে কুড়িগ্রামের উলিপুরে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে রোকসানা বেগম (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

ঘটনাটি ২৮ অক্টোবর, বুধবার দুপুরে উপজেলার পূর্ব নাওডাঙা হাজিপাড়া গ্রামে। নিহত রোকসানা বেগম ওই গ্রামের রাসেল মিয়ার স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, পৌরসভার ২নং ওয়ার্ডের পূর্ব নাওডাঙা হাজিপাড়া গ্রামের সেকেন্দার আলীর পুত্র রাসেল মিয়ার সাথে পার্শ্ববর্তী রাজারহাট উপজেলার সওদাগর পাড়ার রফিকুল ইসলামের কন্যা রোকসানা বেগমের প্রায় ৪ বছর পূর্বে বিবাহ হয়।

বিয়ের পর থেকে সংসারের বিভিন্ন বিষয় নিয়ে তার সাথে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের ঝগড়া বিবাদ লেগেই থাকত। এরই জেরে বুধবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে পুনরায় কথা কাটাকাটি হয়।

এ ঘটনায় দুপুরে অভিমান করে রোকসানা বেগম গলায় ওড়না পেঁচিয়ে শয়ন ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন তার ঝুলন্ত লাশ দেখতে সটকে পড়েন।

ঘটনার সংবাদ ছড়িয়ে পড়লে বিকাল সাড়ে চারটার দিকে থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করেন। নিহত রোকসানা বেগম এক সন্তানের জননী।

উলিপুর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থলে এসে গৃহবধূর শ্বশুর বাড়ির কাউকে পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে থানায় নেয়া হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।’

-কেবি

Print Friendly, PDF & Email
FacebookTwitter