হজে গিয়ে আরও ৭ জন বাংলাদেশি নিহত

অনলাইনঃ

চলতি বছর পবিত্র হজ পালন করতে যাওয়া বাংলাদেশিদের মধ্য আরো ৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত দাঁড়ালো ২৪জনে। এর মধ্যে মক্কায় ২০, মদীনায় তিন এবং জেদ্দায় একজন। এদেশের মধ্যে ২১জন পুরুষ এবং দুজন নারী। মঙ্গলবার রাত পর্যন্ত এ মৃত্যুর ঘটনা ঘটে।

হজ মিশন সূত্রে জানা যায়, ৩০ জুলাই পর্যন্ত বাংলাদেশ বিমানের ১৫২টি এবং সৌদিয়ার ১৩৯টি মোট ২৯১টি ফ্লাইটে করে সরকারি ব্যবস্থাপনার ৬হাজার ৯১৬জন এবং বেসরকারি ব্যবস্থাপনার ৯৫হাজার ৫৫১জন বাংলাদেশি মোট ১ লাখ ২ হাজার ৪৬৭ জন বাংলাদেশি সৌদি আরবে পৌঁছেছেন।

মারা যাওয়া সাত বাংলাদেশি পরিচয় জানা গেছে। তারা হলেন- কুমিল্লার বরুরা উপজেলার আব্দুল বারেক (৬১) তার পাসপোর্ট নং বিএক্স ০৭২৮২৮৫, ফেনী সদর উপজেলার মো. শাজাহান (৬১) তার পাসপোর্ট নং বিটি ০৩২০৬৩৮, মাদারীপুর জেলার কালকিনি উপজেলার আব্দুল জলিল মিয়া (৭৫) তার পাসপোর্ট নং ইএ০১৬৬৯৭৬, সাতক্ষীরার তালা উপজেলার আনোয়ারা খাতুন (৬৯) তার পাসপোর্ট নং বিওয়াই ০০৫১৯৭৪।

এছাড়া কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার মো. জলিল মিয়া (৭৪) তার পাসপোর্ট নং বিএক্স ০৯৬২১০০, বাঘেরহাট জেলার কচুয়া উপজেলার আব্দুল মালেক শেখ (৭৪) তার পাসপোর্ট নং বিএক্স ০৮৪৫১৮৪ এবং ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার মো. গোলাম মোস্তফা তালুকদার (৬২) তার পাসপোর্ট নং বিডব্লিউ ০২৬৩৯৭২।

Print Friendly, PDF & Email
FacebookTwitter