হবিগঞ্জে এমটিবি’র স্কুল ব্যাংকিং কনফারেন্স অনুষ্ঠিত

অর্থনীিত সংবাদঃ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি লিড ব্যাংক হিসেবে হবিগঞ্জে বিভিন্ন ব্যাংকের সম্মিলিত আয়োজনে “স্কুল ব্যাংকিং কন্ফারেন্স ২০১৮” আয়োজন করে।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের সংসদ সদস্য, এ্যাডভোকেট মোঃ আবু জাহির এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দ তারিকুজ্জামান, এক্রিকিউটিভ ডিরেক্টর, বাংলাদেশ ব্যাংক, সিলেট, রবিউল আলম, এডিশনাল পুলিশ সুপার, হবিগঞ্জ এবং আব্দুল হাসিব, ডেপুটি জেনারেল ম্যানেজার, ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্ট, বাংলাদেশ ব্যাংক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড-এর হেড অব এসএসই ও রিটেইল ব্যাংকিং, তারেক রিয়াজ খান।

গাজীপুরের ২৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের মোট ৫০০ শিক্ষার্থীসহ শিক্ষকবৃন্দ ছাড়াও কন্ফারেন্স-এ আরো উপস্থিত ছিলেন হাবিবুল বাশার সুমন, সাবেক অধিনায়ক, বাংলাদেশ জাতীয ক্রিকেট দল এবং এমটিবি’র খন্দকার রহিমুজ্জামান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, তৌফিকুল আলম চৌধুরী, হেড অব রিটেইল বিজনেস এবং আজম খান, গ্রুপ চীফ কমিউনিকেশন্স অফিসারসহ বাংলাদেশ ব্যাংক, এমটিবি এবং হবিগঞ্জের বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সমাজের বিভিন্ন স্তরের মানুষ। দিনব্যাপী এই আয়োজনে শিক্ষার্থীদের ব্যাংকিং সম্পর্কে সাধারন ধারনা ছাড়াও সঞ্চয় করার প্রয়োজনীয়তা সম্পর্কে উপদেশমূলক বক্তব্য প্রদান করা হয়।

-এসএম

Print Friendly, PDF & Email
FacebookTwitter