২০১৮ তে সর্বোচ্চ সার্চ তিন পর্ণস্টার

তথ্য ও বিজ্ঞানঃ
গেল বছর পর্নস্টারদের মধ্যে ঢাকাবাসী বেশি খুঁজেছেন মিয়া খলিফাকে, আর খুলনার মানুষের চোখ ছিলো সানি লিওনের ওপর।

বাংলাদেশ থেকে ২০১৮ সালে সবচেয়ে বেশিবার গুগলে খোঁজা হয়েছে এমন ব্যক্তিদের তালিকায় শীর্ষ দশে রয়েছেন তিন পর্নস্টার।

তারা লেবানিজ বংশোদ্ভূত মিয়া খলিফা, ভারতীয় সানি লিওন এবং মার্কিন মিয়া মালকোভা। এই তারকাদের বেশি খুঁজেছেন ঢাকা ও খুলনার ইন্টারনেট ব্যবহারকারীরা।

বাংলাদেশের কোন বিভাগ থেকে কোন বিষয় বেশি খোঁজা হয়েছে সেটিও প্রকাশ করেছে গুগল। এতে দেখা যায়, সবচেয়ে বেশি খোঁজা হয়েছে এমন তিন ব্যক্তি বা বিষয়ের তালিকায় পর্নস্টারের নাম রয়েছে কেবল ঢাকা ও খুলনার সার্চ-ট্রেন্ডে।

পর্নস্টারদের মধ্যে ঢাকাবাসী বেশি খুঁজেছেন মিয়া খলিফাকে। আর খুলনার মানুষ বেশি খুঁজেছেন সানি লিওন ও মিয়া মালকোভার কনটেন্ট।

গুগল ট্রেন্ডে দেখা যায়, ২০১৮ সালে ঢাকা বিভাগ থেকে খোঁজা শীর্ষ তিন ব্যক্তি বা বিষয় হলো, মেগান মের্কলে, মিয়া খলিফা ও এমবাপ্পে। চট্টগ্রামে বিভাগে ক্রিকবাজ, এক্সএক্সএক্স ও ব্রিসবেন।

২০১৮ সালে খুলনা বিভাগের থার্ড টপসার্চ মার্কিন পর্নস্টার মিয়া মালকোভা।

সিলেটে ওয়াল্ড কাপ, প্রিয়া প্রকাশ ও টাইগার জিন্দা হ্যায়। বরিশালে এসএসসি রেজাল্ট, নিক জোনস ও ব্ল্যাক প্যান্থার। খুলনায় বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে, সানি লিওন ও মিয়া মালকোভা।

রাজশাহীতে থাগস অব হিন্দুস্তান, রেস-৩, দ্য নান এবং রংপুরে এইচএসসি রেজাল্ট, লাইভ ফুটবল ও বাঘি-২।

২০১৮ সালে বাংলাদেশের শীর্ষ সার্চট্রেন্ড ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার কিতারোভিচ।

এছাড়া পুরো বাংলাদেশ থেকে ২০১৮ সালে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার কিতারোভিচকে। ভারতীয় অভিনেত্রী প্রিয়া প্রকাশ ছিলো বাংলাদেশিদের দুই নম্বর পছন্দ।

সেরা দশে বাংলাদেশি ছিলেন মাত্র ২ জন। এরা হলেন ৯ নম্বর অবস্থানে থাকা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ১০ নম্বরের হিরো আলম।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter