২০২২ কে ‘ইফিশিয়েন্ট ইয়ার’ ঘোষণা দিলেন ওয়ালটন সিইও

২০২২ কে ‘ইফিশিয়েন্ট ইয়ার’ ঘোষণা দিলেন ওয়ালটন সিইও

নিজস্ব প্রতিবেদকঃ
২০২২ সালকে ‘ইফিশিয়েন্ট ইয়ার’ হিসেবে ঘোষণা করলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ।

রোববার (২০ মার্চ) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক পার্কে ‘ওয়ালটন ডে- ২০২২’ উদযাপন অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে এই ঘোষণা দেন তিনি।

তিনি বলেন, ‘আমাদের প্রচেষ্ঠা ওয়ালটনকে একটি সাসটেইনেবল ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করা।

ওয়ালটনে কর্মরত সবাই মিলে একটি পরিবার। সেজন্য কর্মী কর্মদক্ষতা উন্নয়নের প্রতি অধিক গুরুত্ব দিয়েছি। পাশাপাশি কর্মীদক্ষতা মূল্যায়নে অনুসরণ করা হচ্ছে ট্রিপল ডি ‘ডেটা ড্রিভেন ডিসিশন’ বা তথ্য ভিত্তিক সিদ্ধান্ত’র নীতি।

আমার বিশ্বাস- ওয়ালটন পরিবারের প্রতিটি সদস্যের একাগ্রতা, দৃঢ়তা ও সাহসী পদক্ষেপেই ওয়ালটন বিশ্বের বুকে শীর্ষ ব্র্যান্ড হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে।’

এর আগে ওয়ালটন ডে উদযাপন উপলক্ষ্যে কারাখানায় জাতীয় পতাকা এবং ওয়ালটন পতাকা উত্তোলনের করেন সিইও গোলাম মুর্শেদ।

বেলুন উড়ানো এবং শ্বেত কপোত অবমুক্ত করার পাশাপাশি কর্মীদের নিয়ে বর্ণাঢ্য এক আনন্দ র‌্যালিতে সুবিশাল কারখানার বিভিন্ন স্থান প্রদক্ষিণ করেন। কর্মীদের মিষ্টি খাইয়ে দেন। কাটা হয় বিশালাকার কেক।

পাশাপাশি কারখানা প্রাঙ্গনে বৃক্ষরোপন করা হয়। পাশাপাশি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র নতুন ওয়েবসাইটও উদ্বোধন করেন তিনি।

ওয়ালটন ডে উদযাপন অনুষ্ঠানে ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ কর্মীদের জন্য ২০২০-২১ অর্থবছরের লভ্যাংশ (প্রফিট শেয়ারিং) ঘোষণা করেন। ওয়ালটন পরিবারের প্রত্যেক সদস্য ওয়ার্কারস প্রফিট পার্টিশিপেশন অ্যান্ড ওয়েলফেয়ার ফান্ড থেকে ৩৯ হাজার ১৯৮ টাকা করে পেয়েছেন। যা এ যাবৎকালের মধ্যে সর্বোচ্চ।

এর মধ্যে ২৬,১৩২ টাকা তাৎক্ষণিক প্রদান করা হয়। আর সরকারের শ্রমিক কল্যাণ তহবিলে জমা হচ্ছে ৯ কোটি ২৯ লাখ ৬৫ হাজার ৩১৪ টাকা। সব মিলিয়ে ওয়ার্কারস প্রফিট পার্টিশিপেশন অ্যান্ড ওয়েলফেয়ার ফান্ডে ৯২ কোটি ৯৬ লাখ ৫৩ হাজার ১৩৮ টাকা দিলো ওয়ালটন।

কারখানার মতো করপোরেট অফিসসহ দেশ-বিদেশে ওয়ালটনের অফিস, সেলস আউটলেট ও সার্ভিস পয়েন্টগুলোতে বর্ণাঢ্য আয়োজনে ‘ওয়ালটন ডে’ উদযাপন করা হয়।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter