৩০ কেজি গাঁজা, ১৪০টি ফেন্সিডিলসহ আটক ১

৩০ কেজি গাঁজা, ১৪০টি ফেন্সিডিলসহ আটক ১

আইন আদালতঃ

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি কাভার্ডভ্যান যোগে মাদকদ্রব্য বহন করে চট্টগ্রাম হইতে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ০৭ মার্চ বেলা সাড়ে তিনটার সময় র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী অভিযান পরিচালনা করে আসামী মোঃ মহিন উদ্দিন (৩৩), পিতা- মোঃ মনির হোসেন, সাং- খাজুরিয়া লক্ষ্মীপুর, থানা- কচুয়া, জেলা- চাঁদপুরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো ও সনাক্তমতে কাভার্ডভ্যানের ভিতরে ড্রাইভিং সিটের পার্শ্বে বিশেষ কৌশলে রাখা ১৪০ বোতল ফেন্সিডিল ও দুইটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ৩০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার এবং উক্ত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা ঢাকা, কুমিল্লা ও ফেনীসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের নিকট পাচার করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৬ লক্ষ টাকা।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঢাকা মহানগরীর বনানী থানায় ০১টি মাদক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

-শিশির

Print Friendly, PDF & Email
FacebookTwitter