৫ ছাত্রী করোনাভাইরাসে আক্রান্ত, ক্লাস বন্ধ

ঠাকুরগাঁও সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে

শিক্ষাঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ ও পঞ্চম শ্রেণির পাঁচজন ছাত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এ কারণে বন্ধ করে দেয়া হয়েছে দুই শ্রেণির পাঠদান কার্যক্রম।

মঙ্গলবার ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নমুনা পরীক্ষায় তাদের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। তারা সবাই ঠাকুরগাঁও সরকারি শিশু পরিবারের (বালিকা) সদস্য।

বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারহানা পারভীন বলেন, গত মঙ্গলবার সরকারি শিশু পরিবার (বালিকা) কর্তৃপক্ষ জানায় “আমাদের স্কুলের চতুর্থ শ্রেণির দুইজন ও পঞ্চম শ্রেণির তিনজন ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়েছে। সেদিন তাদের করোনার নমুনা দেয়া হয় পরীক্ষার জন্য। বুধবার আমরা জানতে পারি তারা করোনায় আক্রান্ত হয়েছে”।

তাক্ষণিকভাবে বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়। উর্ধ্বতন কর্মকর্তার মৌখিক নির্দেশে আপাতত চতুর্থ ও পঞ্চম শ্রেণির পাঠদান বন্ধ করা হয়েছে ।

এদিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: রকিবুল আলম চয়ন বলেন, সরকারি শিশু পরিবার বালিকার ১৩ জন ছাত্রীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। আমরা তাদেরকে আলাদাভাবে আইসোলেশনে রেখেছি। এর পাশাপাশি আক্রান্তের দিন থেকেই আমরা তাদের শারীরিক অবস্থা পর্যক্ষেণ করছি। তারা বর্তমানে সুস্থ আছে।

-ডিকে

Print Friendly, PDF & Email
FacebookTwitter