অপো স্মার্টফোন বাজারে সুদৃঢ় পোর্টফোলিও ধরে রেখেছে

ব্র্যান্ড নিউজঃ

বিশ্বের শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো, চার বছর ধরে সুনামের সাথে বাংলাদেশের বাজারে অবস্থান করছে। এই স্বল্প সময়ের মধ্যেই জনপ্রিয় এই ব্র্যান্ডটি জাতীয় ও আন্তর্জাতিক বাজারে বেশ সাড়া ফেলেছে।

ফটোগ্রাফি ও সেলফিকে গুরুত্ব দিয়ে মিড-রেঞ্জ ক্যাটাগরির এই ব্র্যান্ডের পোর্টফোলিওতে সর্বোচ্চ সংখ্যক জনপ্রিয় হ্যান্ডসেট রয়েছে।

প্রযুক্তি বিশ্বের বড় একটি বিবর্তনের সাথে টেলিকম গ্যাজেট জায়ান্টগুলো স্মার্টফোন জগৎ থেকে মার্কেট শেয়ার কমিয়ে নিচ্ছে, কারণ ফ্ল্যাগশিপ ডিভাইসের জন্য মূল প্রতিযোগিতাসমূহ এখনও রয়েই গেছে। তারুণ্যকেন্দ্রিক ব্র্যান্ড হিসেবে অপো, সম্প্রতি উন্মোচন হওয়া অপো ফাইন্ড এক্স তার স্লোগান নিয়ে প্রযুক্তি আগ্রহীদের মধ্যে বেশ সাড়া তৈরি করেছে।

বাংলাদেশের বাজারে অপো, সাশ্রয়ী মূল্যে মিড-রেঞ্জ ক্যাটাগরির পণ্যের প্রতি গুরুত্ব দিয়েছে। বাংলাদেশে বর্তমানে অপো-এর জনপ্রিয় ডিভাইসগুলো হচ্ছে অপো এফ৩, এফ৩+, এফ৫, এ৮৩, এ৩৭, এ৫১, এ৭১ এবং সম্প্রতি উন্মোচিত নতুন সেলফি এক্সপার্ট অপো এফ৭।

স্মার্টফোন গ্রাহকদের উচ্চাকাঙ্খার কারণে বর্তমানে সমৃণ, ডায়নামিক এবং দ্রুত গতিসম্পন্ন হ্যান্ডসেট জনপ্রিয়তা পাচ্ছে। এর ফলে, লেটেস্ট, গ্রাহকবান্ধব এবং সাশ্রয়ী স্মার্টফোন নিয়ে আসতে ইন্ডাস্ট্রিতে এক ধরনের তীব্র প্রতিযোগিতা তৈরি হয়েছে। ক্রয় ক্ষমতা এবং অর্থনৈতিক প্রবৃদ্ধির কথা বিবেচনা করে অপো অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন সাশ্রয়ী স্মার্টফোন তৈরির প্রতি গুরুত্ব দিয়েছে।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘আমাদের স্মার্টফোনসমূহে সেরা মানের প্রযুক্তি এবং সৃজনশীল ডিজাইনের মাধ্যমে আমরা বিশ্বব্যাপি গ্রাহকদের কাছে পৌঁছাতে পেরেছি। সম্প্রতি উন্মোচিত অপো এফ৭ আমাদের গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। আমরা সব সময়ই সম্মানিত গ্রাহকদের প্রতি আরও গুরুত্ব দেওয়ার চেষ্টা করি। বাংলাদেশের বাজার অবস্থার কথা বিবেচনা করে আমরা মিড-রেঞ্জ পণ্যের প্রতি গুরুত্ব দিয়ে থাকি। আমাদের পোর্টফোলিও ডিভাইসসমূহ নিয়ে ১২ জুলাই থেকে শুরু হওয়া স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে আমরা অংশগ্রহণ করতে যাচ্ছি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *