ধানমন্ডিতে তাগা’র নতুন চমক ’তাগা ম্যান‘ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধিঃ

পুরুষদের জন্য নতুন ফ্যাশন ব্র্যান্ড, ‘তাগা ম্যান’ উদ্বোধন হয়ে গেল ধানমণ্ডি সাতমসজিদ রোড-এর প্রথম শো-রুমে। এ উদ্দেশ্যে আয়োজিত একটি বিশেষ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ব্যক্তিত্ব এবং আমন্ত্রিত অতিথিবৃন্দরা।

আর এর উদ্বোধন করেন তাগার কর্ণধার মিজ তামান্না আবেদ।

এছাড়া একইদিনে ব্র্যান্ডটি “ক্লাব তাগা” নামে এর কাস্টমার লয়্যালটি প্রোগ্রাম উদ্বোধন করে, যার প্রধান উদ্দেশ্য হল বছরজুড়ে বিভিন্ন অফার ও সুযোগ সুবিধার মধ্য দিয়ে আজকের তরুণ প্রজন্ম ও নবীন কর্মজীবীদের একটি ভিন্নধর্মী লাইফস্টাইলের অভিজ্ঞতা উপহার দেয়া ।

৩৫০০ স্কয়ার ফিটের চমকপ্রদ ও সম্পূর্ণ ভিন্নধর্মী এই ডুপ্লেক্স আউটলেটটিতে রয়েছে পণ্যের বিশাল সমাহার যেখানে রয়েছে নারী-পুরুষ উভয়ের জন্য পোশাক, ফুট অয়্যার, গহনা এবং অন্যান্য এক্সেসরিজ।

এই ব্র্যান্ডটি সংযোজনের উদ্দেশ্যে নতুন করে সাজানো হয়েছে উত্তরা,যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি,  মিরপুর ১২ এবং ময়মনসিংহস্থ আড়ং-এর পাঁচটি আউটলেট, যেখানে পাওয়া যাবে তাগা ম্যান-এর বিভিন্ন পণ্য। এছাড়াও কাস্টোমাররা তাগা-এর পণ্যগুলো অনলাইনের মাধ্যমে কিনতে পারবেন ‘aarong.com/taaga’ ওয়েবসাইট থেকে।

“তাগা” এবং “তাগা ম্যান” বাংলাদেশের জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং এর সাব-ব্র্যান্ড এবং ব্র্যাক–এর সামাজিক প্রতিষ্ঠান।

তাগা ম্যান উদ্বোধন করতে এসে এই প্রতিষ্ঠানের কর্ণধার মিজ তামান্না আবেদ বলেন, তাগা হল মূলত এক ধরনের সূতা। ইতিপূর্বে শুধুমাত্র তাগা নামেই এই ব্র্যান্ডটি ছিল ওটা ছিল মেয়েদের জন্য ওয়েষ্টার্ন ওয়্যার। এর প্রসারে তাগা ম্যান হচ্ছে ছেলেদের ওয়্যার। নকসী কাঁথার সেলাইকে আমরা তাগা বলি। যেটা খুবই ট্রেডিশনাল বাংলাদেশী এবং একই সাথে এটার একটা বৈশ্বিক পরিচিতি আছে বলেই আমি এই নামটা পছন্দ করেছি।