ভারতীয় ক্রিকেট টিমে আনুশকার যোগদান

স্পোর্টস ডেস্কঃ

সম্প্রতি লন্ডনের ভারতীয় দূতাবাসে কোহলি-অশ্বিনদের আমন্ত্রণ জানানো হয়েছিল। এটি নিয়ে বিসিসিআইয়ের এক টুইট ঝড় তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

টুইটে ছবিটির ক্যাপশন ছিল, টিম ইন্ডিয়ার সদস্যরা লন্ডনের ভারতীয় দূতাবাসে। অনুষ্ঠানে বলিউড অভিনেত্রী এবং ভারতীয় অধিনায়কের স্ত্রী আনুশকা শর্মার উপস্থিতি সবার নজরে এসেছে। আনুশকা ছাড়া আর কোনো খেলোয়াড়ের স্ত্রী সেখানে ছিলেন না। তাই অনেকেই প্রশ্ন তুলেছেন, তাহলে কি তিনি ভারতীয় দলের সদস্য।

ছবিতে আনুশকার উপস্থিতি ভালোভাবে নেয়নি অনেকেই। দলের সহ-অধিনায়ক আজিঙ্কা রাহানের ছবির একদম পেছনে থাকার বিষয়টি লক্ষ করেছেন। ছবিটি ভারতীয় ক্রিকেট দলের ইন্সটাগ্রাম পেজ থেকে আপলোড দেওয়ার পরে বিভিন্ন ধরনের মন্তব্য শুরু হয়। আলী এমজি নামের এক ব্যক্তি মন্তব্য করেন, ভারতীয় ক্রিকেট দলের সহ-অধিনায়ক একদম শেষে এবং ফার্স্ট লেডি প্রথম সারিতে। এঁরাই কিছুদিন আগে অনলাইনে উপদেশ দিচ্ছিলেন।

মায়াঙ্ক শর্মা নামের আরেকজন মন্তব্য করেন, আনুশকা শর্মাকেও ক্রিকেট দলের সঙ্গে দেখা যাচ্ছে। আশা করি পরবর্তী ম্যাচে তাঁকে ১১ জনের দলের হয়ে খেলতে দেখা যাবে।

আর গাউ লিখেছেন, হয়, টিমইন্ডিয়া লিখুন অথবা আনুশকাশর্মা নয়তো কিছুই লিখবেন না। আর বাণী নামের আরেকজনের মন্তব্য, হে ভগবান, আনুশকা শর্মা কবে থেকে ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলা শুরু করল?

এজবাস্টনে শুরু থেকেই কোহলি ছিলেন স্বমহিমায় উজ্জ্বল। প্রথম ইনিংসে ১৪৯ রান এবং দ্বিতীয় ইনিংসে ৫১ রান করেন তিনি। ভারত টেস্টে হারলেও মাঠে কোহলির পারফরমেন্স ছিল ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে ভালো ইনিংসগুলোর একটি।

-ডিকে

Print Friendly, PDF & Email