শেখ এ্যানির গাড়িবহরে গুলি

অনলাইন ডেস্কঃ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী শেখ এ্যানি রহমানের গাড়িবহরে হামলা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাতে এ হামলার ঘটনা ঘটে বলে জানান এ্যানি। এ্যানি জানান, এর আগে ঢাকা থেকে মঙ্গলবার দুপুরে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে তিনি পিরোজপুরের উদ্দেশ্য রওনা দেন। আসার পথে রাত সাড়ে ৮টার দিকে শহরের হোটেল বিলাশ চত্বরে তার গাড়ি বহরে ২০-২৫ জন যুবক হামলা চালায়।

মুখে কাপড় বাঁধা যুবকরা তাদের লক্ষ্য করে গুলি করে বলে দাবি করে এ্যানি রহমান বলেন, ‘দুর্বৃত্তদের হামলা থেকে আত্মরক্ষার জন্য তার স্বামী বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সদস্য সচিব শেখ হাফিজুর রহমান টোকন নিজের লাইসেন্সকৃত পিস্তল থেকে ফাঁকা গুলি করেন।’

তবে হামলার বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, হামলার বিষয়টি তারা দাবি করছেন। আমরা তদন্ত করে দেখছি। কোনো গুলির ঘটনা ঘটেছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

শেখ এ্যানি রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচাতো ভাই শেখ হাফিজুর রহমানের স্ত্রী। তিনি পিরোজপুর-১ (সদর) আসনের আওয়ামী লীগের সাবেক সাংসদ এনায়েত হোসেন খানের মেয়ে। তিনি পিরোজপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন-প্রত্যাশী হিসেবে কয়েক মাস ধরে গণসংযোগ করছেন।

-আরবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *