পাঠাও চট্টগ্রামে কার্যক্রমের এক বছর পূর্তি উদযাপন করলো

অনলাইন ডেস্কঃ

দেশের সবচাইতে জনপ্রিয় ও প্রসিদ্ধ বাইক রাইড সার্ভিস পাঠাও লিমিটেড চট্টগ্রামে এক বছর পূর্তি উদযাপন করেছে । ২০১৭ সালের ১০ অক্টোবর দেশের শীর্ষস্থানীয় রাইড শেয়ারিং কোম্পানি পাঠাও চট্টগ্রামের মানুষের জন্য রাইড শেয়ারিং সেবা চালু করে।

কার্যক্রমের এক বছর পূর্তিতে পাঠাও ১১ থেকে ১৩ অক্টোবর পর্যন্ত চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে পিএইচপি মোটর উৎসবে অংশগ্রহন করেছে। অনুষ্ঠানে পাঠাওয়ের নানা আয়োজন থাকছে। বর্ষপূর্তিতে যেমন কেক কাটা হবে, তেমনি রাইডার ও ক্যাপ্টেনদের নিবন্ধনও করা হবে। সঙ্গে থাকবে প্রশিক্ষণ। রোমাঞ্চকর এই আয়োজনে অংশগ্রহনের মাধ্যমে পাঠাও লিমিটেড সকল বাইকারদের সাথে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার উপলক্ষ পালন করে।

এ ছাড়া বাইক স্টান্টিং ও মোটর প্রদর্শনীও আয়োজন করা হবে। অনুষ্ঠানে গান পরিবেশন করবে শিরোণামহীন, মেহরিন ও এলআরবি সহ অন্যান্য জনপ্রিয় শিল্পীবৃন্দ। । অন্যান্য মোটর কোম্পানিও এতে অংশ নেবে। এই সব রোমাঞ্চকর আয়োজনের মধ্যে, পাঠাও দেশের বাইক প্রেমীদের একত্রে মিলে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রেরনা যোগানোর চেষ্টা করে ।

পাঠাও লিমিটেডের সিইও হোসেন এম ইলিয়াস বলেন, ‘রাইড শেয়ারিংসহ চট্টগ্রামের মানুষদের অন্যান্য ডিজিটাল সেবা দিতে পেরে আমরা অত্যন্ত সম্মানিত বোধ করছি। চট্টগ্রামের মানুষের সহযোগিতা ও মতামত ছাড়া আমাদের পক্ষে এই সেবা কার্যকরভাবে পরিচালনা করা সম্ভব হতো না। পিএচপি মোটর উৎসব ২০১৮-এর অংশ হতে পেরে আমরা আনন্দিত। আমাদের কঠোর পরীশ্রমী রাইডারদের উৎসাহিত করতে এটি অত্যন্ত উল্লেখযোগ্য একটি উদ্যোগ। আমরা আজ যে পাঠাও হতে পেরেছি, তা শুধু রাইডারদের জন্যই সম্ভব হয়েছে। পাঠাও চট্টগ্রাম যে এক বছর পূর্ণ করতে পেরেছে, তাতে আমরা অত্যন্ত আনন্দিত। আপনারা সবাই আমাদের স্বপ্নে আস্থা রেখেছেন এবং পাঠাওকে আজকের জায়গায় নিয়ে এসেছেন সে জন্য সবাইকে ধন্যবাদ।

এসএম