লাইফস্টাইল ডেস্কঃ

বাংলাদেশের শীর্ষস্থানীয় লাইফস্টাইল রিটেইল চেইন আড়ং এর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবে আজ দ্বিতীয় দিনে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়েছে। উৎসবটি অনুষ্ঠিত হচ্ছে ঢাকার আর্মি স্টেডিয়ামে।

গত বৃহস্পতিবার (২৫ অক্টোবর) শুরু হওয়া এই উৎসব ব্র্যান্ডটির ৪০ বৎসর পূর্তি এবং বাংলাদেশের ঐতিহ্যবাহী হস্তশিল্প ও ফ্যাশনকে তুলে ধরতে আয়োজন করা হয়েছে।

ফ্যাশন শোতে আড়ং এর সাব-ব্র্যান্ড তাগা, তাগা ম্যান এবং হারস্টোরি এর পোশাকসমূহ প্রদর্শন করা হয়। বিশেষভাবে তৈরি নকশীকাঁথা এবং জামদানী শাড়িও প্রদর্শিত হয়।

তিন দিনব্যাপী উৎসবে দর্শকেরা ১১টি লাইভ কারুশিল্প প্রদর্শনী উপভোগ করতে পারবেন যার মধ্যে কর্মশালায় অংশগ্রহণের সুযোগ থাকছে। দর্শনার্থীদের জন্য থাকছে বেশ কয়েকটি খাবারের স্টল, বাচ্চাদের জন্য আলাদা জায়গা এবং পার্টনার প্রতিষ্ঠানের স্টলে বিশেষ সুবিধায় কেনাকাটার ব্যবস্থা। বিস্তারিত জানতে ভিজিট করুনঃ http://www.aarong.com/news/aarong-40-years-festival-at-army-stadium/

আড়ং প্রতিষ্ঠিত হয় ১৯৭৮ সালে, গ্রামীণ কারু ও হস্তশিল্পীদের জীবনমান উন্নয়নের লক্ষ্য নিয়ে। গত ৪০ বছর ধরে বাংলাদেশের আবহমান ঐতিহ্যের সাথে আধুনিক ফ্যাশনের মেলবন্ধন ঘটিয়ে নিজেকে দেশের সবচেয়ে বড় ফ্যাশন ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করেছে আড়ং।

বর্তমানে আড়ংয়ের সঙ্গে সরাসরি কাজ করছেন ৬৫ হাজারেরও বেশি কারু ও হস্তশিল্পী। তাদের উৎপাদিত পণ্য সরাসরি বিক্রি হচ্ছে দেশজুড়ে আড়ংয়ের ২০টি আউটলেটে।

-বিআর

Print Friendly, PDF & Email