সোনালী বেন্দ্রের ক্যান্সারের জীবন কেমন কাটছে!

বিনোদন ডেস্কঃ

৯০ দশকের বলিউডের দর্শক মাতানো অভিনেত্রী সোনালি বেন্দ্রে মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করছেন। কিন্তু তার এই লড়াই যে অত সহজ নয় তা তিনি আগেই জানিয়েছেন। তারপরেও সাহসের সঙ্গে এগিয়ে যাচ্ছেন বেন্দ্রে।

কিছু মাস আগেই ক্যান্সার ধরা পড়ে বিখ্যাত বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রের। “হাই-গ্রেড”-মেটাস্ট্যাটিক ক্যান্সার অর্থাত্‍ দ্রুত বৃদ্ধি পায় এবং ছড়িয়ে যাচ্ছে এমন ক্যান্সারের জন্য তিনি এখন নিউ ইয়র্কে চিকিত্‍সাধীন।

নিউ ইয়র্কে চলছে সোনালি বেন্দ্রের চিকিৎসা। সেখানে তার সঙ্গে রয়েছেন স্বামী গোল্ডি বেহলে। সোনালিকে দেখতে তার নিউ ইয়র্কের ফ্ল্যাটে হাজির হন নম্রতা শিরোদকর।

ছুটি কাটাতে সম্প্রতি স্বামী মহেশ বাবু ছেলে গৌতম এবং মেয়ে সিতারাকে নিয়ে নিউ ইয়র্কে যান নম্রতা। সেখানে সোনালির বাসায় যান নম্রতা।

সোনালির স্বামী গোল্ডি বেহলের সঙ্গেও কথা হয় নম্রতার। বলিউড অভিনেত্রী নম্রতা জানান, সোনালি বেন্দ্রে আপাতত সুস্থ। আশা করা হচ্ছে খুব শিগগিরই স্বাভাবিক জীবনে ফিরে আসবেন তিনি।

শিগগিরই সোনালি দেশে ফিরবেন এবং স্বাভাবিক জীবনযাপন করবেন বলেও জানান তার বন্ধু নম্রতা। তিনি বলেন, সোনালি যেভাবে শক্ত মন নিয়ে এই রোগের সঙ্গে লড়াই চালাচ্ছেন, তা সত্যিই প্রশংসা করার মত। তার সেই মনের জোরই সমস্ত কিছুকে পিছনে ফেলে জীবন এগিয়ে নিয়ে গিয়েছে তাকে।

সোনালি বেন্দ্রের ননদ বলেন, যাই হোক না কেন, বলিউড অভিনেত্রী কিন্তু মনের দিক থেকে শক্ত রয়েছেন। পরিস্থিতি যাই হোক না কেন, সোনালি যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, তার জন্য প্রার্থনা শুরু করেছেন তার ভক্তরা।

-ডিকে