সানাই এর ব্রেস্ট ইমপ্ল্যান্ট খরচ ৩৫ লাখ!

জে,জে বিনোদন প্রতিবেদকঃ

বাংলাদেশী নবাগত নায়িকা সুপ্রভা মাহবুব বিনতে সানাই। স্তন ছোট তাই ব্রেস্ট ইমপ্ল্যান্ট করে আকার বড় করেছেন।

অনেক বিখ্যাত নায়িকাই তা করেছেন। এদের মধ্যে ভারতের সুস্মিতা সেন, আয়েশা টাকিয়া, শিল্পাশেঠি, শ্রী দেবী, মল্লিকা সেরওয়াত, কঙ্গনা রানাওয়েত, বিপাশা বসুর নাম আমরা শুনি।

এবার দেশে যোগ হল সুদর্শনা নায়িকা সানাই। নারী সৌন্দর্য্যরে একটি অন্যতম অঙ্গ হল বক্ষদ্বয়। বলিউডের অনেক নায়িকাই অস্ত্রোপচারের সাহায্যে স্তনের আকার বড় করেছেন। তেমনি সানাই ও সংযুক্ত হলেন তাতে।

বলিউড তারকাদের শরীরে ছুরি, কাঁচির এফোড় ওফোড় প্রায় সময়ই লক্ষ্য করা যায়।

‘প্লাস্টিক সার্জারির’ পর কখনো সুন্দরী হয়ে ওঠেন শিল্পা শেঠি আবার কখনো আনুশকা শর্মা। আবার কখনো প্লাস্টিক সার্জারী করে চেহারা পাল্টে ফেলেন অভিনেত্রী বাণী কাপুর।

সবকিছু মিলিয়ে বলিউড অভিনেত্রীদের কাছে প্লাস্টিক সার্জারি নিছকই ছোটখাট একটি বিষয়। কিন্তু, এবার ব্রেস্ট ইমপ্ল্যান্ট সার্জারির দ্বারস্থ হলেন ঢাকাইয়া নায়িকা সানাই?

প্রতিবেদককে সানাই জানায়, ‘নিজেকে অন্যরকম লুকে আকর্ষণীয় করতে থাইল্যান্ড থেকে ব্রেস্ট সার্জারী করিয়েছি। আধুনিকতা নয়, নিজের সৌন্দর্যরুপ বৃদ্ধি করতে মূলত এটি করা।’

কত টাকা খরচ হয়েছে জানতে চাইলে সানাই বলেন, ‘আমার টোটাল প্রায় ৩৫ লাখ মতো খরচ হয়েছে। তবে এসব সার্জারী খুব এক্সপেনসিভ।’

জানা যায়, চেহারা ও ঠোঁটের উপর কাঁটাছেঁড়া করেও নাকি চেহারা এক্কেবারে পাল্টে নেওয়া যায়। সম্প্রতি নায়িকা সানাই এর যেকোন ছবি ও ভিডিও তার নিজস্ব ফেসবুক পেইজ কিংবা ইন্সট্রাগ্রামে প্রকাশ হওয়ার মুহুর্তেই তা সারাদেশে ভাইরাল হয়ে যায়।

সারাদেশে এখন নায়িকা সানাই এর ভক্তের সংখ্যা প্রচুর। উঠতি তরুণ তরুণীরা যেন লুপে নিচ্ছে তার স্টাইলিস ছবি ও ভিডিও।

জানা গেছে, ইতিমধ্যে মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র ময়নার ইতিকথা ও সুপ্ত আগুন।

এছাড়াও নায়ক সাইমনের সাথে চুক্তিবদ্ধ দুটি ছবি প্রতীক্ষা ও প্রতিশোধ, এবং ভালোবাসা ২৪/৭ ছবিতে অভিনয় করে দশর্কপ্রিয়তা পেয়েছেন।

আরবি