এমটিবি-নিটল মটরস্ লিমিটেড চুক্তি স্বাক্ষরিত

বাণিজ্য সংবাদঃ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং নিটল মটরস্ লিমিটেড (এনএমএল)-এর মধ্যে সম্প্রতি এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান, ঢাকায় এক কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির আওতায়, নিটল মটরস্ লিমিটেড (এনএমএল)-এর গ্রাহকবৃন্দ টাটা মটরস্-এর নতুন ‘প্যাসেনজার ভেহিকেল’ ক্রয়ে প্রয়োজনীয় অর্থায়নে হ্রাসকৃত প্রসেসিং ফি-তে এমটিবি অটো লোন সুবিধা গ্রহণ করতে পারবেন ।

এমটিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, সৈয়দ রফিকুল হক এবং নিটল মটরস্ লিমিটেড-এর সিবিও, প্যাসেনজার কার বিজনেস ইউনিট, মোঃ তানবির শহীদ রতন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এছাড়াও এই অনুষ্ঠানে এমটিবি’র আনিস এ. খান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, তারেক রিয়াজ খান, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ও সামিয়া চৌধুরী, ডেপুটি হেড অব কমিউনিকেশন্স, নিটল মটরস্ লিমিটেড (এনএমএল)-এর মাহবুব আলম, হেড অব সেলস্, প্যাসেনজার কার বিজনেস ইউনিট এবং টাটা মটরস্ লিমিটেড-এর সুজন রায়, প্যাসেনজার ভেহিকেল ইন্টারন্যাশনাল বিজনেস, সন্দিপ চ্যাটার্জি, হেড-এশিয়া, প্যাসেনজার ভেহিকেল ইন্টারন্যাশনাল বিজনেস ও সুমন্ত ভট্টাচার্য্য, কান্ট্রি ম্যানেজার-বাংলাদেশ, প্যাসেনজার ভেহিকেল ইন্টারন্যাশনাল বিজনেস সহ সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

-এসএম