লাল-সবুজের ঐশী বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়

বিনোদনঃ

বাংলাদেশী মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ফাইনাল মঞ্চে পা রাখছেন অতি শীঘ্রই। ওই প্রতিযোগিতায় বিশ্বের ৩০টি দেশের প্রতিযোগীর সাথে লড়তে প্রস্তুত তিনি।

এখান থেকেই নির্বাচিত হবেন এবারের বিশ্ব সুন্দরী। প্রত্যেকেরই রয়েছে এই মুকুট ছোঁয়ার স্বপ্ন। কিন্তু কে হবেন মিস ওয়ার্ল্ড, সেটা জানা যাবে আজ বাংলাদেশ সময় বিকেল পাঁচটার পর।

চীনের সানাই শহরে বসছে মিস ওয়ার্ল্ড গ্র্যান্ড ফিনালে। পর্বটি সরাসরি প্রচার করবে জুম টেলিভিশন। ওই মঞ্চে লাল-সবুজের পতাকার প্রতিনিধি ঐশী ভালো ফলাফলের জন্য সর্বোচ্চ চেষ্টা দিয়ে লড়বেন।

এই প্রতিযোগিতার ফাইনাল মঞ্চে প্রথম কোনো বাংলাদেশীর পা রাখা নিয়ে ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে নানা আলোচনা। অনেকেই জান্নাতুল ফেরদৌস ঐশীকে নিয়ে বেশ আশাবাদী। অনেকে তার ছবি শেয়ার করে জানাচ্ছেন শুভকামনাও। মেধা ও সৌন্দর্যের প্রতিযোগিতার সবচেয়ে বড় এই আসরে কি ঐশী মুকুট চিনিয়ে আনতে পারবেন কি না সেটা দেখার অপেক্ষায় সবাই।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ অংশের অনুমোদিত আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ইত্তেফাককে বলেন, বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের মঞ্চে লাল-সবুজের পতাকার প্রতিনিধিত্ব করবেন ঐশী। এটা আমাদের জন্য বেশ গর্বের।

উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হন তিনি। অন্তর শোবিজের আয়োজনে সেদিন সেরা ১০ সুন্দরীর মধ্য থেকে ঐশীকে সেরা হিসেবে নির্বাচিত করা হয়। এরপর তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পান।

-আরবি

Print Friendly, PDF & Email