অনলাইনঃ

জনগণের ভোটের ওপর নির্ভর করছে উন্নয়নের বাকি অংশ। ক্ষমতায় আসতে না পারেলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার সকালে ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামী লীগের নির্বাচনী পথসভায় উপস্থিত হয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই উন্নয়নের সুফল পাচ্ছে মানুষ।

তিনি বলেন, যারা দেশকে পিছিয়ে দিতে চায় তারা যেন ক্ষমতায় না আসতে পারে। বিজয়ের মাসে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

এর আগে বুধবার (১২ ডিসেম্বর) গোপালগঞ্জের কোটালীপাড়ায় শেখ লুৎফর রহমান ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত বিশাল জনসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধনমন্ত্রী শেখ হাসিনা। আরেকবার দেশ সেবার সুযোগ এবং উন্নয়নের ধারবাহিকতা রক্ষায় নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার শুরু করেন তিনি।

তিনি দেশবাসীর সাহায্য ও দোয়া কামনা করে বলেন, আমি নৌকা মার্কায় যাকেই, যেখানে প্রার্থী করেছি তাদের সবাইকে ভোট দেবার জন্য দেশবাসীর কাছে আহ্বান জানাচ্ছি।

শেখ হাসিনা বলেন, আজকে যারা মুক্তিযুদ্ধবিরোধী, যুদ্ধাপরাধী, যাদের সাজা হয়েছে তাদের দোসরকে নির্বাচনে প্রার্থী করেছে। তাদের সঙ্গে হাত মিলিয়ে স্বাধীনতা বিরোধী- স্বাধীনতার শত্রু, গণহত্যা পরিচালনাকারী, অগ্নি সন্ত্রাসকারী-তাদেরকে নিয়ে আজকে নির্বাচনের মাঠে নেমেছে যারা, তাদেরকে উপযুক্ত জবাব আপনাদের দিতে হবে, নৌকা মার্কায় ভোট দিয়ে।