বগুড়ায় মিডল্যান্ডের দুটি এজেন্ট ব্যাংকিং সেন্টার চালু

অর্থনীতিঃ

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড গ্রামীন জনপদে আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং তারিখে বগুড়া জেলার শীবগঞ্জ সদর উপজেলার ৪ নং শীবগঞ্জ ইউনিয়নের গুজিয়া বাজার ও আমতলী বাজারে দুটি এজেন্ট ব্যাংকিং সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আহসান-উজ জামান প্রধান অতিথি হিসাবে এজেন্ট ব্যাংকিং সেন্টার দুটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন ৪ নং শীবগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান তোফায়েল আহমেদ সাগর এবং ব্যাংকের গুজিয়া বাজার ও আমতলী বাজার এজেন্ট ব্যাংকিং সেন্টার দুটির এজেন্ট মেসার্স দেশবন্ধু সোলার এন্ড ইলেকট্রনিক্স এর স্বত্ত্বাধিকারী মোঃ জাহাঙ্গির আলম।

মিডল্যান্ড ব্যাংক তৃনমুল পর্যায়ে তার ব্যাংকিং সেবা প্রদানের জন্য স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান, মেসার্স দেশবন্ধু সোলার এন্ড ইলেকট্রনিক্স – কে ব্যাংকের এজেন্ট হিসেবে নিযুক্ত করে।

অনুষ্ঠানে ব্যাংকের সম্মাানিত গ্রাহক, শুভানুধ্যায়ী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও, উপস্থিত ছিলেন ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশনস এবং এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান মোঃ রিদওয়ানুল হক, বগুড়া ও মোকামতলা শাখার ম্যানেজারসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে এজেন্ট ব্যাংকিং সেন্টারের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যানের জন্য মহান আল্লাহতালার নিকট দোয়া প্রার্থনা করা হয়।

-এসএম